Advertisement
০১ মে ২০২৪
Santa Claus

খোয়া গিয়েছিল ট্রেনে-বাসে, বড়দিনে সেই সব ফোন বহরমপুরবাসীকে ফেরাল ‘সান্তা ক্লজ়’

গত কয়েক মাসে খোয়া যাওয়া ৩০০-র বেশি ফোন মঙ্গলবার মালিকদের হাতে তুলে দিল মুর্শিদাবাদ জেলা পুলিশ। পুলিশ জানিয়েছে, ‘অপারেশন প্রয়াস’ চালিয়ে বিভিন্ন থানায় এলাকায় হারিয়ে যাওয়া মোবাইলগুলি উদ্ধার করা হয়েছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৫:৪০
Share: Save:

বিছানায় রাখা ছিল মোবাইল। চার্জ হচ্ছিল। খোলা জানলা দিয়ে সেই মোবাইল হাতিয়ে নিয়েছিল কেউ! চার মাস আগে ওই ঘটনা পুলিশকেও জানিয়েছিলেন কান্দির মীনা সাহা। অনেকেই তাঁকে জানিয়েছিলেন, এতে খুব একটা লাভ হয় না! ফোন হারালে তা ফিরে পাওয়া মুশকিল। কিন্তু বড়দিনে সেই ফোন ফিরে পেলেন মীনা। বহরমপুরের লিলি ঘোষেরও মোবাইল হারিয়ে গিয়েছিল শপিংমলে। মাস ছয়েক পর সেই ফোন ফিরে পেয়ে তিনি বলেন, ‘‘ভাবতেও পারিনি যে ফোনটা পাওয়া যাবে। মনে হচ্ছে যেন, সান্তা উপহার দিয়ে গেলেন!’’

শুধু মীনা বা লিলিই নয়, গত কয়েক মাসে খোয়া যাওয়া ৩০০-র বেশি ফোন মঙ্গলবার মালিকদের হাতে তুলে দিল মুর্শিদাবাদ জেলা পুলিশ। পুলিশ জানিয়েছে, ‘অপারেশন প্রয়াস’ চালিয়ে বিভিন্ন থানায় এলাকায় হারিয়ে যাওয়া মোবাইলগুলি উদ্ধার করা হয়েছে। বহরমপুর থানা এলাকায় হারানো ৪১টি ফোন তুলে দেওয়া হয়েছে মালিকদের হাতে। কান্দি থানা এলাকায় মিলেছে ১১টি, খড়গ্রাম থেকে উদ্ধার হয়েছে ১৩টি ফোন। এ ছাড়াও লালবাগ, ডোমকল মহকুমার ২৩টি থানা এলাকা থেকে উদ্ধার হওয়া ২৭৬টি ফোন মালিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে ফোনগুলি উদ্ধার করা হয়েছে। বড়দিনে এত লোকের মুখে হাসি ফোটাতে পেরে আমাদেরও খুব ভাল লাগছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Santa Claus christmas Murshidabad Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE