Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Manipur

Manipur terrorist attack: মণিপুরে জঙ্গি হামলায় নিহত মুর্শিদাবাদের শ্যামল

শনিবার সকালে মণিপুরের চূড়াচাঁদপুরে জঙ্গি হামলার সময় শ্যামল ছিলেন কমান্ডিং অফিসার বিপ্লব ত্রিপাঠীর গাড়িতে।

নিহত জওয়ানের শ্যামল দাস।

নিহত জওয়ানের শ্যামল দাস। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
খড়গ্রাম শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ০০:০৬
Share: Save:

মণিপুরে হওয়া জঙ্গি হামলায় এক বাঙালিরও মৃত্যু হয়েছে। শ্যামল দাস নামে ওই ব্যক্তি অসম রাইফেলসেরই কর্মী। তাঁর বাড়ি মুর্শিদাবাদের খড়গ্রাম ব্লকের কীর্তিপুর গ্রামে।

শনিবার মণিপুরের চূড়াচাঁদপুরে জঙ্গি হামলার সময় শ্যামল ছিলেন কমান্ডিং অফিসার বিপ্লব ত্রিপাঠীর গাড়িতে। বিপ্লব জঙ্গিদের গুলিতে নিহত হন। পরে গাড়িতে থাকা বিপ্লবের স্ত্রী এবং সন্তানকেও গুলি করে খুন করে জঙ্গিরা। শ্যামল ছিলেন ওই গাড়ির চালকের আসনে। জঙ্গিরা তাকেও গুলি করে মারে।

শনিবার সকালে মায়ানমার সীমান্তবর্তী চূড়াচাঁদপুর জেলায় জঙ্গিহানায় অসম রাইফেলসের এক কমান্ডিং অফিসার-সহ ছ’জন নিহত হন। সপরিবার কম্যান্ডিং অফিসার বিপ্লব ছাড়াও জঙ্গিদের গুলিতে অসম রাইফেলসের দুই কর্মী এবং বিপ্লবের গাড়ির চালক শ্যামলের মৃত্যু হয় ওই ঘটনায়। পরে কীর্তিপুরে শ্যামলের বাড়িতে মৃত্যুর খবর পৌঁছতেই শোক নামে পরিবারে। শ্যামলের পরিবার জানিয়েছে তাঁর একটি আটবছরের সন্তান আছে। শ্যামলের মৃত্যুতে তার ভবিষ্যৎ নিয়েও চিন্তায় পরিবার।

মণিপুরে জঙ্গিহানায় অসম রাইফেলসের কর্নেল ত্রিপাঠী, তাঁর পরিবারের সদস্য এবং অসম রাইফেলসের কর্মীদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি টুইটারে তিনি লিখেছেন, ‘মণিপুরে ৪৬ অসম রাইফেলসের কনভয়ে জঙ্গিদের জঘন্য হামলার তীব্র নিন্দা করছি।’ পরে শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manipur Terrorrism jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE