Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Women Trafficking

Women trafficked: শাহরুখের টানে মুম্বইয়ে, বিপদ এড়িয়ে বাড়ি ফিরছে মেয়ে, অপেক্ষায় পলাশিপাড়ার পরিবার

ওই কিশোরীর পরিবার জানিয়েছে, ছোট থেকেই শাহরুখ খানের ভক্ত দ্বাদশ শ্রেণির ছাত্রীটি।

নিজস্ব সংবাদদাতা
পলাশিপাড়া  শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ২৩:২০
Share: Save:

বড়স়ড় বিপদ থেকে রক্ষা পেয়েছে কিশোরী মেয়ে। এ বার তার বাড়ি ফেরার অপেক্ষায় প্রহর গুনছে নদিয়ার পলাশিপাড়া।

ওই কিশোরীর পরিবার জানিয়েছে, ছোট থেকেই শাহরুখ খানের ভক্ত দ্বাদশ শ্রেণির ছাত্রীটি। স্বপ্ন ছিল, শাহরুখ খানের সঙ্গে দেখা করার। মুম্বইয়ে শাহরুখের বাড়ি ‘মন্নত’-এ যাওয়ারও ইচ্ছে ছিল। শাহরুখের স্বপ্নে বিভোর মেয়েটি তাঁর স্কেচও আঁকত বলে জানিয়েছে পরিবার।

অভিযোগ, ফেসবুকে কিশোরীর মনের ইচ্ছে জানতে পেরে তাতে ওই কিশোরীর সঙ্গে আলাপ জমিয়েছিল মহারাষ্ট্রের মীরা রোডের বাসিন্দা সুভান শেখ। শাহরুখের সঙ্গে দেখা করানোর প্রস্তাবও দেয় সে। এমনকি, বলিউডের সুপারস্টারের সঙ্গে অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রলোভন দেখিয়েছিল সুভান। সে ফাঁদেই পা দিয়েছিল কিশোরী।

উদ্ধার হওয়া কিশোরী। ছবি: সংগৃহীত।

উদ্ধার হওয়া কিশোরী। ছবি: সংগৃহীত।

পুলিশের দাবি, ওই কিশোরীকে মুম্বইয়ে পাচারের ছক কষেছিল সুভান। ওই কিশোরীকে মুম্বই নিয়ে যেতে ১৫ জুলাই তেহট্টে হাজির হয় সে। কোচিং ক্লাসে পড়তে আসার সময় কিশোরীকে তুলে নেয় সুভান। বন্ধ করে দেয় ওই কিশোরীর মোবাইল ফোন। এর পর তাকে নিয়ে হাওড়া থেকে মুম্বইগামী ট্রেনে ধরে সুভান। রাত পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়ে ওই কিশোরীর পরিবারের সদস্যেরা। পলাশিপাড়া থানায় মেয়ে নিখোঁজ হওয়ার অভিযোগও করেন তাঁরা।

তদন্তে নেমে মুম্বই পৌঁছয় পুলিশ। ইতিমধ্যেই মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ রেলওয়ে টার্মিনাস থেকে ওই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে সুভানকে। বারুইপুরের থেকেও ইসমাইল শেখ নামে আর এক অভিযুক্তও পুলিশের জালে ধরা পড়েছে।

শুক্রবার ওই কিশোরীকে বাড়ি ফিরিয়ে আনতে মুম্বই রওনা দিয়েছে পলাশিপাড়া থানার পুলিশ। পরিবারের সদস্যদের কথায়, ‘‘নেটমাধ্যমের সাহায্যে যে এ ভাবে কাউকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়া যায়,তাতে রীতিমতো হতবাক আমরা। এমনটা যেন কোনও পরিবারের সঙ্গে না ঘটে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Women Trafficking Teenage girl rescued Trapped
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE