Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

পুলিশের গাড়ি চাপা পড়ে নদিয়ার কিশোরের মৃত্যুর অভিযোগ! গ্রেফতার অভিযুক্ত গাড়িচালক

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩৩৭, ৩৩৮এবং ৩০৪এ ধারায় বেপরোয়া ভাবে গাড়ি চালানো, কিশোরকে গাড়ির তলায় পিষে দেওয়া, আঘাত করা-সহ অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে।

Representational Image of Arrested person

বুধবার ধৃত চালককে রানাঘাট আদালতে হাজির করেছে ধানতলা থানার পুলিশ। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৮:০৩
Share: Save:

গরু পাচার চক্রের মূল পান্ডার গ্রেফতারির দাবিতে বিক্ষোভের সময় পুলিশের গাড়ি চাপা পড়ে নদিয়ার এক কিশোরের মৃত্যুর অভিযোগ উঠেছিল। পুলিশের গাড়ির সেই অভিযুক্ত চালককে বুধবার গ্রেফতার করল ধানতলা থানার পুলিশ। ধৃতকে আদালতে হাজির করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত চালকের নাম তাপস পাল। ধানতলা থানার আরংঘাটা এলাকার যুগল পাড়ায় তাঁর বাড়ি। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩৩৭, ৩৩৮এবং ৩০৪এ ধারায় বেপরোয়া ভাবে গাড়ি চালানো, কিশোরকে গাড়ির তলায় পিষে দেওয়া, আঘাত করা-সহ অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। বুধবার ধৃত চালককে রানাঘাট আদালতে হাজির করে ধানতলা থানার পুলিশ।

সোমবার রাতে ধানতলার কুলগাছিতে গরু চুরির ঘটনায় এক অভিযুক্তের বাবাকে গ্রামবাসীরা আটকে রেখে মারধর করেন বলে অভিযোগ উঠেছিল। খবর পেয়ে ধানতলা থানার পুলিশ তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীদের সঙ্গে খণ্ডযুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হয় বলে অভিযোগ। গরু পাচার চক্রের মূল পান্ডাকে গ্রেফতারির দাবিতে পুলিশের সামনে বিক্ষোভও শুরু হয়। সে সময় পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। গ্রামবাসীদের দাবি, বিক্ষোভের সময় পুলিশের গাড়ি চাপা পড়ে আহত হন এক আকাশ রায় নামে ১৫ বছরের এক কিশোর-সহ তিন গ্রামবাসীর। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আকাশের মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Protest Cow Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE