Advertisement
২৪ জুলাই ২০২৪
Neighbours

জমি বিবাদের জেরে কুপিয়ে খুন, দুই প্রতিবেশীর দ্বন্দ্বে রক্তাক্ত মুর্শিদাবাদ

বুধবার মামলার নথির প্রতিলিপি লোকমানের বাড়িতে পৌঁছলে নতুন করে অশান্তি শুরু হয়। বৃহস্পতিবার চাষের কাজ সেরে বাড়ি ফেরার পথে লোকমান আশরাফুলের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান বলে অভিযোগ।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৫:৫০
Share: Save:

জমি বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের জলঙ্গি থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, নিহতের নাম আশরাফুল শেখ (৫৮)।

স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদের জলঙ্গি থানা এলাকার প্রশ্ননগর গ্রামের একটি জমিকে কেন্দ্র করে আশরাফুল শেখ ও লোকমান শেখের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ। বিবাদ নিষ্পত্তির জন্য লোকমান বেশ কয়েক দিন আগে আদালতের দ্বারস্থ হন। বুধবার মামলার নথির প্রতিলিপি লোকমানের বাড়িতে পৌঁছলে নতুন করে অশান্তি শুরু হয়। বৃহস্পতিবার সকালে মাঠে চাষের কাজ সেরে বাড়ি ফেরার পথে লোকমান ও তাঁর পরিবারের সদস্যেরা আশরাফুলের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় লোকমানকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জলঙ্গি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। অবস্থার অবনতি হলে আশরাফুলকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ৫৮ বছরের আশরাফুলের।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে জলঙ্গি থানার পুলিশ।অভিযুক্তরা প্রত্যেকেই পলাতক বলে স্থানীয় সূত্রের খবর। ঘটনার প্রত্যক্ষদর্শী সিরাজউদ্দিন শেখ বলেন, ‘‘মাঠের কাজ থেকে বাড়ি ফিরছিলেন আশরাফুল। লোকমান ও তাঁর চার ছেলে মিলে ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Murder Land Dispute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE