Advertisement
০৪ জুন ২০২৪
Murder

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বধূকে শ্বাসরোধ করে খুন! অভিযুক্ত পড়শি প্রৌঢ় পলাতক

রবিবার দুপুরে মুর্শিদাবাদের ডোমকল থানার স্বরমপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতার নাম রূপসা বিবি (৪৭)। বাড়ি থেকে উদ্ধার হয় বধূর নিথর দেহ।

A representational image of a dead body

বধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০১ মে ২০২৩ ০৯:৫১
Share: Save:

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। রবিবার দুপুরে মুর্শিদাবাদের ডোমকল থানার স্বরমপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতার নাম রূপসা বিবি (৪৭)। বাড়ি থেকে উদ্ধার হয় বধূর নিথর দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ডোমকল থানার পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত শমসের শেখ। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিবারের দাবি, রবিবার বাড়িতে ছিলেন না রূপসার স্বামী আব্দুল কালাম মণ্ডল। সেই সুযোগ নিয়ে বেলা সাড়ে ১২টা নাগাদ বাড়িতে এসে বধূকে শ্বাসরোধ করে খুন করেন পঞ্চাশোর্ধ্ব শমসের। মাঠের কাজ সেরে বাড়ি ফিরে স্ত্রীকে অনেক ডাকাডাকি করেও সাড়া পাননি আব্দুল। এর পর পড়শিদের ডেকে বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, স্ত্রীর নিথর দেহ মেঝেতে পড়ে রয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় ক্ষতচিহ্ন। গলায় কালশিটে দাগ। পরে রূপসার দেহ ডোমকল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ইতিমধ্যেই শমসেরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আব্দুল।

পরিবারের অভিযোগ, রূপসাকে দীর্ঘ দিন ধরেই উত্যক্ত করতেন শমসের। এই নিয়ে বেশ কয়েক বার গ্রাম্য সালিশিও বসে। তার পর কয়েক মাস চুপচাপ থাকলেও কিছু দিন আগে রূপসাকে আবার প্রেমের প্রস্তাব দেন শমসের। ফোন নম্বর জোগাড় করে বার বার ফোন করতে থাকেন। ঘটনার কথা জানানোর পরে ফোনের সিম কার্ডও বদলে দেন স্বামী। তার পরেও থামানো যায়নি শমসেরকে। আব্দুল বলেন, ‘‘রূপসাকে বার বার প্রেমের প্রস্তাব দিয়েছিল। কিন্তু রূপসা নাকচ করে দিয়েছে। সেই আক্রোশে শ্বাসরোধ করে রূপসাকে খুন করেছে শমসের। ওর ফাঁসি চাই।’’

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই শমসের পলাতক। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE