Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nadia

ঘরের মধ্যে পড়ে দেহ, খুবলে নেওয়া হয়েছে চোখ! হাঁসখালিতে বৃদ্ধার রহস্যমৃত্যুতে চাঞ্চল্য

প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে দেখেন মেঝেতে বৃদ্ধার নিথর দেহ পড়ে রয়েছে। সেই সময় তাঁরা দেখেন, বৃদ্ধার দুটি চোখই নেই।

Old woman’s body found from her house in Hanskhali

স্থানীয় সূত্রে খবর, ওই বৃদ্ধা বেশ কিছু দিন ধরে মানসিক ভাবে অসুস্থ ছিলেন। —প্রতীকী চিত্র।

হাঁসখালি শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৯:৩৮
Share: Save:

নিজের বাড়িতে এক বৃদ্ধার দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল নদিয়ার হাঁসখালি থানার মামজোয়ান গ্রাম পঞ্চায়েতের জয়নারায়ণপুর গ্রামে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম বাসনা সরকার। বয়স আনুমানিক ৭২। মঙ্গলবার দুপুরে ক্ষতবিক্ষত অবস্থায় ওই বৃদ্ধার দেহ উদ্ধার হয়েছে। খুবলে নেওয়া হয়েছে চোখ। মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ওই বৃদ্ধা বেশ কিছু দিন ধরে মানসিক ভাবে অসুস্থ ছিলেন। মঙ্গলবার সকাল পেরিয়ে বেলা গড়ালেও ঘর থেকে তাঁকে বেরোতে না দেখে দরজা ভেঙে ভিতরে ঢোকেন প্রতিবেশীরা। তাঁরা দেখেন ঘরের মেঝেতে বৃদ্ধার নিথর দেহ পড়ে রয়েছে। সেই সময় তাঁরা দেখেন, বৃদ্ধার দুটি চোখই নেই। স্থানীয়দের সন্দেহ, খুন করা হয়েছে ওই বৃদ্ধাকে। পুলিশও প্রাথমিক ভাবে মনে করছে, খুনের পর বৃদ্ধার চোখ দু’টি উপড়ে নিয়েছে দুষ্কৃতীরা।

মৃতার এক আত্মীয়া সীমা সরকার বলেন, ‘‘খুন করা হয়েছে এটা পরিষ্কার। তবে কেন খুন করা হয়েছে এবং কারা খুন করল সেটা বুঝতে পারছি না। পুলিশের উপর ভরসা রাখছি। ওরা তদন্ত করে দেখুক।’’

এই ঘটনা প্রসঙ্গে রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কে কান্নান বলেন, ‘‘দেহ ময়নাতদন্ত পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia mystery death Hanskhali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE