Advertisement
৩০ এপ্রিল ২০২৪
arrest

নাকাশিপাড়ায় গুলিকাণ্ডে গ্রেফতার আরও এক, কংগ্রেস সমর্থকদের বাড়ি ঘিরে হামলার অভিযোগ

বৃহস্পতিবার ভোররাতে সাদ্দাম হোসেন মণ্ডল ওরফে ডালিম নামে গুলিকাণ্ডে আরও এক অভিযুক্তকে গোবিপুর থেকে গ্রেফতার করেছে নাকাশিপাড়া থানা। ধৃতকে হাজির করানো হয়েছে কৃষ্ণনগর জেলা আদালতে।

One arrested on the charge of firing at Nakashipara of Nadia

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৪:০২
Share: Save:

কংগ্রেস সমর্থকদের বাড়ি ঘিরে গুলি চালানোর অভিযোগে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল নদিয়ার নাকাশিপাড়া থানার পুলিশ। গত ১৪ অগস্ট রাতে কয়েক জন কংগ্রেস সমর্থকের বাড়িতে গুলি চালানোর অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও তৃণমূল তা অস্বীকার করেছে। এ নিয়ে ওই কাণ্ডে ধৃতের সংখ্যা বেড়ে হল ছয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোররাতে সাদ্দাম হোসেন মণ্ডল ওরফে ডালিম নামে গুলিকাণ্ডে আরও এক অভিযুক্তকে গোবিপুর থেকে গ্রেফতার করেছে নাকাশিপাড়া থানা। ধৃতকে হাজির করানো হয়েছে কৃষ্ণনগর জেলা আদালতে। এ নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, ‘‘ওই ঘটনায় এর আগে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ আরও এক জনকে গ্রেফতার করা হল। তদন্ত চলছে।’’

গত সোমবার রাত ১১টা নাগাদ নাকাশিপাড়া থানা এলাকার গোবিপুরে কংগ্রেস কর্মী-সমর্থকের বাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গ্রামের প্রায় ১৫ জনের বাড়ি দুষ্কৃতীরা ঘিরে ধরে গুলি চালায় বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে আহত হন শিশু এবং মহিলা-সহ মোট ১৫ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE