Advertisement
০২ মে ২০২৪
Death

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঠিকাকর্মীর মৃত্যু, তার মেরামতির সময় দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদের গ্রামে

রবিবার রঘুনাথগঞ্জে বিদ্যুৎ দফতর সংলগ্ন রাস্তায় ১১ হাজার ভোল্টের তারে মেরামতির কাজ চলছিল। সেই কাজ করছিলেন বিশ্বজিৎ মণ্ডল নামে এক ঠিকা কর্মী। আচমকা বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

One contractual worker of electricity department electrocuted to death at Raghunathganj of Murshidabad

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১২:৪৮
Share: Save:

বিদ্যুতের তার মেরামতির সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ঠিকাকর্মীর। রবিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রঘধুনাথগঞ্জে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। কার গাফিলতিতে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে রঘুনাথগঞ্জে বিদ্যুৎ দফতর সংলগ্ন রাস্তায় ১১ হাজার ভোল্টের তারে মেরামতির কাজ চলছিল। সেই কাজ করছিলেন বিশ্বজিৎ মণ্ডল (৩০) নামে এক ঠিকাকর্মী। আচমকাই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তার বদলানোর সময় ওই কর্মী ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তারের সংস্পর্শে চলে আসেন। গুরুতর জখম অবস্থায় তাঁকে ভর্তি করানো হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎ মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানা এলাকার ধনপত নগরের বাসিন্দা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। বিশ্বজিতের সহকর্মী মির্জু আলি বলেন, ‘‘চারটি ফিডার বন্ধ করেই কাজ হচ্ছিল। কী ভাবে উনি বিদ্যুৎস্পৃষ্ট হলেন, তা বিদ্যুৎ দফতরের লোকই বলতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Electrocuted
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE