Advertisement
০৩ মে ২০২৪
Accidental Death

পক্ষীরাজের মতো ‘উড়ল’ বাইক, চালকের চোখ বন্ধুর ফেসবুক লাইভে! মৃত্যু এক জনের, আশঙ্কাজনক দুই

স্থানীয় সূত্রে খবর মৃত যুবকের নাম নির্মল বৈরাগ্য। শনিবার তেহট্ট থানার দক্ষিণ জিতপুর এলাকার বাসিন্দা ৩০ বছরের নির্মল তাঁর দুই বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরবাইকে বেতাই বাজারের দিকে যাচ্ছিলেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেতাই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৫:০০
Share: Save:

সাঁই সাঁই গতিতে ছুটছে মোটরবাইক। সেই গতির আনন্দ মুহূর্ত ধরে রাখতে চলছে ফেসবুক লাইভ। হঠাৎ করে রাস্তার বাঁকে এক সাইকেল আরোহীর প্রবেশ। আর নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে ছিটকে পড়লেন তিন বন্ধু। ঘটনাস্থলেই মৃত্যু হল এক জনের। আহত হলেন দুই যুবক। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। শনিবার নদিয়ার তেহট্ট থানার বেতাই বাজারের ঘটনা। আহত বন্ধুদের ফেসবুক লাইভে ধরা থাকল মৃত বন্ধুর শেষ দৃশ্য।

স্থানীয় সূত্রে খবর মৃত যুবকের নাম নির্মল বৈরাগ্য। তেহট্ট থানার দক্ষিণ জিতপুর এলাকার বাসিন্দা ৩০ বছরের নির্মল তাঁর দুই বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরবাইকে বেতাই বাজারের দিকে যাচ্ছিলেন। বাইকে তিন জনের মাঝে বসে থাকা এক যুবক মোবাইল ক্যামেরায় লাইভ করছিলেন তাঁদের যাত্রা। কিন্তু, বেতাই বাজার এলাকায় একটি গাড়িকে অতিক্রম করতে গিয়ে অপর দিক থেকে আসা একটি সাইকেলে ধাক্কা মারে বাইকটি। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইকচালক। বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যান তিন জনই। বাইকের ধাক্কায় গুরুতর জখম হয়েছেন সাইকেল আরোহীও। তাঁদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তেহট্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাইকচালকের মৃত্যু হয়।

ওই দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী শুভঙ্কর ঘোষের কথায়, “আসলে বাইকে যাঁরা বসেছিলেন, তাঁদের মধ্যে এক জন লাইভ করছিলেন। লাইভ চলাকালীন অন্যমনস্ক হয়ে পড়েছিলেন বাইকচালক। সেই সময় উল্টো দিক থেকে হঠাৎ করে একটি সাইকেল চলে আসায় হাত কাঁপতে শুরু করে বাইক চালকের। বাইক থেকে ছিটকে পড়েন তাঁরা।’’

শেষ পর্যন্ত পাওয়া খবরে, বাইক দুর্ঘটনায় দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মধ্যে এক জনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আর এক জনকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাইক এবং সাইকেলটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Death bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE