Advertisement
০৬ মে ২০২৪
Bike Accident

বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে দুর্ঘটনা, মুর্শিদাবাদের ভগবানগোলায় মৃত্যু যুবকের!

স্থানীয়রা জানাচ্ছেন, সোমবার সকালে রানিতলা থানা এলাকার নসিপুর থেকে ভগবানগোলায় পিকনিক করতে যান ওই দুই যুবক। সেখানে স্থানীয় বন্ধুদের সঙ্গে খাওয়াদাওয়া করেন। চলে মদ্যপানও।

bike accident

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৬:৫১
Share: Save:

ইংরেজি নববর্ষ উপলক্ষে বন্ধুদের সঙ্গে পিকনিক করছিলেন কয়েক জন। চলে দেদার মদ্যপান। তার পর মোটরবাইকে বাড়ি ফেরার পথে ঘটল দুর্ঘটনা। মত্ত অবস্থায় বাইক চালাতে গিয়ে একটি মোটরচালিত ভ্যানকে ধাক্কা দেন এক যুবক। তাঁর বাইকের পিছনের আসনে বসে ছিলেন আরও এক যুবক। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। মুর্শিদাবাদের ভগবানগোলা থানা এলাকার বাহাদুরপুরের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, দুর্ঘটনায় গুরুতর আহত দুই যুবককে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে দু’জনকেই স্থানান্তর করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। সেখানেই মৃত্যু হয় এক জনের। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন অন্য জন। পুলিশ জানাচ্ছে, মৃতের নাম আদুত শেখ। ১৯ বছরের আদুতের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানাচ্ছেন, সোমবার সকালে রানিতলা থানা এলাকার নসিপুর থেকে ভগবানগোলায় পিকনিক করতে যান ওই দুই যুবক। সেখানে স্থানীয় বন্ধুদের সঙ্গে খাওয়াদাওয়া করেন। চলে মদ্যপানও। হঠাৎ বিশেষ প্রয়োজনে বাড়ি ফিরতে চান আদুত। তাঁর সঙ্গে ছিলেন আরও এক বন্ধু। কিছু দূর যাওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরচালিত ভ্যানে ধাক্কা মারে আদু তের বাইক। দু’জনই ছিটকে পড়েন বাইক থেকে। কয়েক জন তাঁদের রাস্তা থেকে উদ্ধার করে নসিপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। কিন্তু শেষমেশ আদুতকে বাঁচানো যায়নি। অন্য দিকে, সম্রাট শেখ নামে আদুতের সঙ্গী যুবক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE