Advertisement
০৭ মে ২০২৪
Accidental Death

ধুবুলিয়ায় দুর্ঘটনায় মৃত্যু গাড়িচালকের, খালাসি আশঙ্কাজনক, দু’জনেরই পরিচয় জানা যায়নি

রবিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়ার ৩৪ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনার কারণে বেশ কিছু ক্ষণের জন্য জাতীয় সড়কে যান চলাচল বিঘ্নিত হয়।

accidental death

গাড়িচালক এবং খালাসিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে গাড়িচালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। খালাসির শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধুবুলিয়া শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১০:৫৭
Share: Save:

পিকআপ ভ্যান এবং কন্টেনার সংঘর্ষে মৃত্যু হল পিকআপ ভ্যান চালকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই গাড়ির খালাসির। রবিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়ার ৩৪ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনার কারণে বেশ কিছু ক্ষণের জন্য জাতীয় সড়কে যান চলাচল বিঘ্নিত হয়। ঘটনাস্থলে পৌঁছয় ধুবুলিয়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, রবিবার ভোর ৪টে নাগাদ ধুবুলিয়া থানার অন্তর্গত টিভি গেট সংলগ্ন অঞ্চলে জাতীয় সড়কে একটি পিকআপ ভ্যান বেথুয়া থেকে কৃষ্ণনগরগামী একটি কন্টেনারের পিছনে সজোরে ধাক্কা মারে। সংঘর্ষে গুরুতর আহত হন পিকআপ ভ্যানের চালক এবং খালাসি। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ধুবুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক ওই গাড়িচালককে মৃত বলে ঘোষণা করেন।

অন্য দিকে, গাড়ির খালাসির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এখন মৃত এবং আহত ব্যক্তির নাম এবং পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE