Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্লাবিত নিশিন্দ্রা কাটান, ফরাক্কায় ঘুরপথে যেতে গিয়ে জলে ভেসে গেলেন এনটিপিসি কর্মী

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা ২১ অক্টোবর ২০২১ ১৬:৫৫


নিজস্ব চিত্র

বৃষ্টির দাপটে প্লাবিত হল মুর্শিদাবাদের ফরাক্কার নিশিন্দ্রা কাটান, ঝাড়খণ্ডের সঙ্গে ফরাক্কার যোগাযোগের রাস্তা। আর সেই রাস্তা জলমগ্ন হওয়ায় এনটিপিসির অ্যাশপন্ড লোহার সেতু ব্যবহার করে কর্মস্থলে যাওয়ায় সময় জলের তোড়ে তলিয়ে গেলেন ফরাক্কা এনটিপিসি-এর এক ঠিকা শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছেন, ঝাড়খণ্ডের উঁচু অংশের জল নামার ফলেই নিশিন্দ্রা কাটানের রাস্তা প্লাবিত হয়েছে। কিন্তু যাতায়াত তো করতে হবে। তাই এলাকার সাধারণ মানুষ বাধ্য হয়েই এনটিপিসি-র সেতু ব্যবহার করছেন। আর সেই সেতুর উপর দিয়ে চলাচলের সময়েই নিখোঁজ হয়ে গেলেন এনটিপিসির এক ঠিকা শ্রমিক। পুলিশ জানিয়েছে, নিখোঁজ ব্যক্তির নাম প্রভু সিংহ। বয়স ৫১ বছর। বাড়ি নিশিন্দ্রা গ্রামে।

নিশিন্দ্রা কাটানের উপর দিয়ে জল যেতে দেখে, বৃহস্পতিবার সকালে পাশের এনটিপিসি অ্যাশপন্ড সেতুর উপর দিয়ে যাচ্ছিলেন তিনি। হঠাৎ সেতু থেকে জলে পড়ে যান ওই ব্যাক্তি। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাঁকে বাঁচানোর চেষ্টা করলেও জলের তোড়ে ভেসে যান তিনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নিশিন্দ্রা কাটানের উপর সেতু না হওয়ার কারণে আজ এই দুর্ঘটনা ঘটেছে। প্রাক্তন বিধায়ক মইনুল হক ঘটনাস্থলে এসে বলেন, ‘‘নিশিন্দ্রা কাটানে সেতু না হওয়ার কারণ ফরাক্কার নতুন বিধায়ক মনিরুল ইসলাম বলতে পারবেন।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement