Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

তৃণমূলের দখলে এ বার আসতে চলেছে নবদ্বীপের পঞ্চায়েত, অনাস্থা আনলেন উপপ্রধানই

২০১৮-র পঞ্চায়েত ভোটে মাজদিয়া পঞ্চায়েতে তৃণমূলের ৯ জন প্রার্থী জিতেছিলেন। বিজেপি-র ৬ জন , সিপি এমের ২ জন এবং ২ জন নির্দল জেতেন।

বিডিও-র দফতরে অনাস্থা প্রস্তাব পেশ তৃণমূলের।

বিডিও-র দফতরে অনাস্থা প্রস্তাব পেশ তৃণমূলের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ২৩:০৩
Share: Save:

বিধানসভা ভোটের ফল প্রকাশের পর থেকেই জেলায় জেলায় একের পর এক পঞ্চায়েত হারাচ্ছে বিজেপি। আর সেই পঞ্চায়েতগুলির দখল পাচ্ছে তৃণমূল। এ বার বিজেপি-র পঞ্চায়েত সদস্যদের দলত্যাগের জেরে নবদ্বীপের মাজদিয়া পানশিলা গ্রাম পঞ্চায়েত দখল করতে চলছে তৃণমূল।

২০১৮-র পঞ্চায়েত ভোটে নবদ্বীপের মাজদিয়া পঞ্চায়েতে তৃণমূলের ৯ জন প্রার্থী জিতেছিলেন। বিজেপি-র ছিল ৬ জন , সিপি এমের ২ জন। এ ছাড়া ছিলেন ২ জন নির্দল। এরপর বিজেপি , সিপিএম, এবং নির্দল সদস্যেরা মিলে ওই পঞ্চায়েতের বোর্ড গঠন করেন। বুধবার ওই পঞ্চায়েতের উপপ্রধান মদনমোহন দফাদার নিজেই বোর্ড ভাঙার জন্য বিডিও-র কাছে আবেদন করেন। সেই আবেদনে তৃণমূলের ৯ সদস্য-সহ মোট১০ জন সই করেছেন।

পঞ্চায়েতের উপপ্রধান মদনমোহন বুধবার বলেন, ‘‘আমাকে ভোট দিয়ে মানুষ কাজ করার জন্য পাঠিয়েছেন কিন্তু আমি সেখানে কাজ করতে পারছি না। তাই আমি আজ অনাস্থা আনলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE