Advertisement
০৬ মে ২০২৪
Death

ইটভাটার মালিককে গুলি করে খুন মুর্শিদাবাদে! অভিযুক্ত তৃণমূলের দাবি, নেপথ্য ব্যবসায়িক গন্ডগোল

স্থানীয় সূত্রে খবর, সুতির অজগরপাড়া এলাকার একটি ইটভাটার মালিক নিশীথ দাস। সোমবার সন্ধ্যায় রাস্তার উপর তাঁকে লক্ষ্য করে গুলি চালায় আততায়ীরা।

An image of Gun

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ২৩:০৭
Share: Save:

ভরসন্ধ্যায় প্রকাশ্যে এক ইটভাটার মালিককে গুলি করে খুনের অভিযোগ উঠল মুর্শিদাবাদারে সুতি থানার আহিরন এলাকায়। সোমবার সন্ধ্যায় এই ঘটনায় চাঞ্চল্য এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, এই খুনের নেপথ্যে রয়েছে রাজনীতি। যদিও কোনও রাজনৈতিক দলই এই ঘটনার দায় নেয়নি।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নিশীথ দাস (৪২)। স্থানীয় সূত্রে খবর, সুতির অজগরপাড়া এলাকার একটি ইটভাটার মালিক নিশীথ। সোমবার সন্ধ্যায় রাস্তার উপর তাঁকে লক্ষ্য করে গুলি চালায় আততায়ীরা। গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁর মৃত্যু হয়েছে। অকুস্থলে যায় সুতি থানার পুলিশ। হাসপাতালেও পুলিশ যায়। মৃতের পরিবারের অভিযোগ, ইটভাটার দখলকে কেন্দ্র করে এই খুন হয়েছে। তাদের আঙুল রগুনাথগঞ্জ-১ ব্লক তৃণমূলের সভাপতির ভাগ্নের বিরুদ্ধে। মৃতের আত্মীয় বিমান দাসের কথায়, ‘‘তৃণমূলের ব্লক সভাপতির ইন্ধনে তার ভাগ্নে এই ঘটনা ঘটিয়েছে।’’ যদিও শাসকদলের দাবি, এই ঘটনার মধ্যে কোনও রাজনীতি নেই। এ নিয়ে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমান বলেন, ‘‘ব্যবসায়িক শত্রুতার জেরে গন্ডগোল ছিল। পুলিশ এর তদন্ত করছে।’’

এই মৃত্যুর ঘটনায় জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভি জি সতীশ বলেন, ‘‘প্রাথমিক ভাবে মনে হচ্ছে বুলেট লেগে মৃত্যু হয়েছে। তদন্ত চলছে। এর বেশি কিছু বলা এখনই সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Gun Shot Murshidabad brick kiln
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE