Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sutapa Chowdhury

আইনজীবীর সঙ্গে দেখা সুশান্তের বাবা, মায়ের

ইতিমধ্যে সুশান্ত তাঁর স্নাতকোত্তরের পরীক্ষায় বসার আবেদন জানিয়েছেন বিচারককে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ০৮:০২
Share: Save:

সন্তর্পণে জেলা জজ আদালতে এসে সোমবার ছেলের আইনজীবীর সঙ্গে দেখা করে গেলেন বহরমপুরে কলেজ ছাত্রী খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরীর বাবা-মা। ছেলের দুষ্কর্মের জন্য দু’জনেই হতাশ। একই সঙ্গে ওই ছাত্রী সুতপা চৌধুরীর সঙ্গে ছেলের সম্পর্কের কথা তাঁর জানা ছিল না বলে দাবি করেন সুশান্তর বাবা নিখিল চৌধুরী। তিনি বলেন, “আগে জানলে কখনওই ওর পিসির বড়িতে ওকে রাখতাম না।” মা পরমেশ্বরী বলেন, “ওর বাবা শুনলে ছেলেকে বকাবকি করবে বলে আমি ওর বাবাকে বিষয়টি জানাইনি।”

তবে মুখে ছেলের অন্যায়ের সাজা হোক বললেও সুশান্তের আইনজীবী পীযূষ ঘোষকে ছেলের শাস্তি মুকুব যাতে হয়, তার জন্য আইনি লড়াই করার আবেদনও জানান অভিযুক্তের মা, দাবি ওই আইনজীবীর। ইতিমধ্যে সুশান্ত তাঁর স্নাতকোত্তরের পরীক্ষায় বসার আবেদন জানিয়েছেন বিচারককে। সে কথা পীযূষবাবু তাঁর মা-কে জানিয়ে দিয়েছেন। সুশান্তের পরীক্ষা সংক্রান্ত সেই আবেদন তথ্য সহ ইতিমধ্যেই মুখ্য বিচারবিভাগীয় আদালতের বিচারকের কাছে পাঠানো হয়েছে বলে জানান বহরমপুর কেন্দ্রীয় সংশোধনাগারের সুপার সুপ্রকাশ মণ্ডল। সোমবার সকালে মালদহ থেকে এসে প্রথমে বার অ্যাসোসিয়েশনের সভাপতি আবু বাক্কার সিদ্দিকির বাড়ি যান তাঁরা। মামলায় সুশান্তের আইনজীবী হিসেবে পীযূষবাবুর সঙ্গে তাঁকেও তাঁরা থাকার আবেদন জানিয়েছেন বলে দাবি করেন আবু বাক্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sutapa Chowdhury Berhampore Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE