Advertisement
০২ মে ২০২৪
Nadia Police

গাছে বেঁধে গণপিটুনি এক পুলিশ আধিকারিক ও দুই কনস্টেবলকে! নদিয়ার ঘটনায় ভাইরাল ভিডিয়ো

পুলিশ সূত্রে খবর, কৃষ্ণনগর পুলিশ জেলার অন্তর্গত ভীমপুর থানার পূর্ব ভাতসালায় ঘটনাটি ঘটেছে। একটি বিতর্কিত জমি অবৈধ ভাবে দখলকে কেন্দ্র করে জমি অনেক দিন ধরেই স্থানীয়দের সঙ্গে জমি ব্যবসায়ীদের বিবাদ চলছিল।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভীমপুর শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৬
Share: Save:

অবৈধ ভাবে জমি দখলকে কেন্দ্র করে গন্ডগোলের সময় পুলিশকে নিগ্রহের অভিযোগ উঠল নদিয়ায়। তার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও সেটির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, তিন পুলিশকর্মীকে গাছে বেঁধে বেধ়ড়ক মারধর করছেন কয়েক জন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিগ্রহের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পাঠিয়ে তিন পুলিশকর্মীকে উদ্ধার করা হয়েছে। শুরু হয়েছে তদন্তও।

পুলিশ সূত্রে খবর, কৃষ্ণনগর পুলিশ জেলার অন্তর্গত ভীমপুর থানার পূর্ব ভাতসালায় ঘটনাটি ঘটেছে। একটি বিতর্কিত জমি অবৈধ ভাবে দখলকে কেন্দ্র করে জমি অনেক দিন ধরেই স্থানীয়দের সঙ্গে জমি ব্যবসায়ীদের বিবাদ চলছিল। তার তদন্ত করতে গিয়েই নিগ্রহের শিকার হয়েছেন তিন পুলিশকর্মী। তাঁদের এক জন অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর। বাকি দু’জন কনস্টেবল। গ্রামবাসীদের একাংশের অভিযোগ, স্থানীয় পুলিশই জমি ব্যবসায়ীদের মদত দিচ্ছে। পুলিশের ইন্ধনেই জমি বেদখল হয়েছে। তা নিয়ে অনেক দিন ধরেই ক্ষুব্ধ ছিলেন গ্রামবাসীরা।

এ ব্যাপারে কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সঞ্জয় কুমার বলেন, ‘‘অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত করতে গেলে অভিযুক্তেরা প্ররোচনা দিয়ে পুলিশ আধিকারিক ও কর্মীকে বেঁধে রাখে। পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE