Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Police Transfer Order

মুর্শিদাবাদে আট পুলিশ আধিকারিকের বদলির নির্দেশ, রাজ্যজুড়ে বড় রদবদল করল নবান্ন

মুর্শিদাবাদ পুলিশ জেলার ভরতপুরে নতুন মহকুমা পুলিশ আধিকারিকের পদ তৈরি করা হয়েছে। হুগলি জেলার অতিরিক্ত পুলিশ সুপার পদে শিক্ষানবিশ আইপিএস শুভম বাজাজকে দায়িত্ব দেওয়া হয়েছে।

নবন্ন।

নবন্ন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ২৩:২৩
Share: Save:

মুর্শিদাবাদ জেলায় বদলির নির্দেশ দেওয়া হল মোট আট পুলিশ আধিকারিককে। সোমবার মুর্শিদাবাদ জেলা-সহ রাজ্য এবং কলকাতা পুলিশের ৭৯ জন পুলিশ আধিকারিকের বদলির নির্দেশ দিয়েছে নবান্ন। মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপারআব্দুল কাইয়ুমকে বদলি করা হল রানাঘাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পদে। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এনফোর্সমেন্ট ব্রাঞ্চ) অমিতাভ কোনার বদলি হলেন হাওড়া পুলিশ জেলা ( গ্রামীণ) অতিরিক্ত পুলিশ সুপার পদে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার ভরতপুরে নতুন মহকুমা পুলিশ আধিকারিকের পদ তৈরি করা হয়েছে। হুগলি জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে শিক্ষানবিশ আইপিএস শুভম বাজাজকে দায়িত্ব দেওয়া হয়েছে। একই সঙ্গে আরও সাত আইপিএস এবং আমলার বদলির নির্দেশ এসেছে। মুর্শিদাবাদের লালবাগের অতিরিক্ত পুলিশ সুপার অসীম খান বদলি হয়েছেন রায়গঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার পদে। জঙ্গিপুর পুলিশ জেলার ফরাক্কার এসডিপিও রাশপ্রীত সিংহকে ওই পদের দায়িত্ব দেওয়া হয়েছে। বেলডাঙার এসডিপিও সন্দীপ গড়াইয়ের পদোন্নতি হয়েছে। তিনি কোচবিহারের মাথাভাঙায় অতিরিক্ত পুলিশ সুপারের পদে বদলি হয়েছেন। কান্দির এসডিপিও মাজিদ ইকবাল খানেরও পদোন্নতি হয়েছে। তাঁকে অবশ্য মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) পদে। ওই পদে ছিলেন আইপিএস সুবিমল পাল। কিছুদিন আগেই হাওড়া পুলিশ কমিশনারেটে বদলি করা হয় তাঁকে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ট্র্যাফিক) পদে পাপিয়া সুলতানার বদলির পর ওই পদ ফাঁকাই ছিল। দেগঙ্গার এসডিপিও সৌম্যজিৎ বড়ুয়াকে ওই পদের দায়িত্ব দেওয়া হয়েছে। সৌম্যজিতের মতো ভগবানগোলার এসডিপিও সমীর আহমেদেরও পদোন্নতি হয়েছে। তাঁকে অতিরিক্ত পুলিশ সুপার পদে জলপাইগুড়িতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। লোকসভা নির্বাচনের কয়েক মাস আগে পুলিশ প্রশাসন অবশ্য এই রদবদলকে রুটিন বদলি বলেই জানাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanna Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE