Advertisement
০১ মে ২০২৪
Illegal Liquor Seized

রেস্তরাঁয় হানা, উদ্ধার বেআইনি মদ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কল্যাণী ব্লকের মদনপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের গলায়দড়ি বাগান এলাকায় চাকদহ-কল্যাণী রাজ্য সড়কের ধারে রাজুর রেস্তরাঁ।

মদনপুর থেকে বেআইনি মদ উদ্ধার।

মদনপুর থেকে বেআইনি মদ উদ্ধার। ছবি: সৌমিত্র সিকদার।

নিজস্ব সংবাদদাতা
মদনপুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ০৯:২৯
Share: Save:

লোকসভা নির্বাচনের আগে জেলার বিভিন্ন জায়গায় নজরদারি চলছে। বেআইনি অর্থনৈতিক লেনদেন রুখতে বিভিন্ন জায়গায় হানা দিচ্ছে পুলিশ-প্রশাসন। এরই মধ্যে শনিবার রাতে দশটার দিকে একটি রেস্তরাঁয় হানা দিয়ে এক লক্ষ টাকারও বেশি মূল্যের দেশি ও বিদেশি মদ উদ্ধার করল পুলিশ। তবে ওই রেস্তরাঁর মালিক রাজু রায়কে গ্রেফতার করা যায়নি, সে পলাতক। পুলিশের দাবি, তার খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কল্যাণী ব্লকের মদনপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের গলায়দড়ি বাগান এলাকায় চাকদহ-কল্যাণী রাজ্য সড়কের ধারে রাজুর রেস্তরাঁ। দীর্ঘ দিন ধরে সেখানে বেআইনি মদ বিক্রি হত বলে অভিযোগ। বিষয়টি জানতে পেরে পুলিশ সেখানে হানা দেয়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, মাঝে-মাঝেই বিভিন্ন জায়গা থেকে ওই রেস্তরাঁয় লোকের আনাগোনা লেগে থাকত। বেআইনি মদ কিনতেই তারা আসত বলে দাবি স্থানীয়দের দাবি।

এ দিন গোপন সূত্রে খবর পেয়ে ওই রেস্তরাঁয় হানা দেওয়া হয়। সেখানে বেআইনি ভাবে মদ বিক্রি হচ্ছিল বলে পুলিশ জানিয়েছে। এক লক্ষ টাকারও বেশি মূল্যের মদ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রেস্তরাঁ মালিকের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kalyani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE