Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Teacher Arrested

শ্লীলতাহানির অভিযোগে ধৃত গৃহশিক্ষক

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে ওই ছাত্রীর পরিবার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, ধৃত ওই ব্যক্তি গৃহশিক্ষকতা করে।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২০ ০২:৩১
Share: Save:

এক ছাত্রীর শ্লীলতাহানি করার অভিযোগে গ্রেফতার করা হল এক গৃহশিক্ষককে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম সবুজবরণ বিশ্বাস। বাড়ি কৃষ্ণনগরের নেদেরপাড়া এলাকায়।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে ওই ছাত্রীর পরিবার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, ধৃত ওই ব্যক্তি গৃহশিক্ষকতা করে। তার কাছে শহরের স্কুলের পড়ুয়ারা টিউশন নেয়। একাদশ শ্রেণির ওই ছাত্রী এবং তার তিন সহপাঠী একসঙ্গে টিউশন নিতে যায়।

বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী পড়তে গিয়ে দেখে যে তখনও অন্যরা আসেনি। গৃহশিক্ষক তাকে পড়ার ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেয়। অভিযোগ, তারপরই তার শ্লীলতাহানি করে। কিছু সময় পর অন্য সহপাঠীরা চলে আসায় তাকে ছেড়ে দিতে বাধ্য হয় শিক্ষক। ছাত্রীটি বাড়ি এসে প্রথমে কাউকে কিছু বলেনি। রাতে সে তার মাকে সমস্ত বিষয় খুলে বলে। বিষয়টি জানতে পারে তার সহপাঠীরা। রবিবার তারা শিক্ষকের বাড়িতে চড়াও হয়। পরে ছাত্রীটির পরিবার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করে। ছাত্রীর মা বলেন, ‘‘আমরা চাই, ওই শিক্ষকের উপযুক্ত শাস্তি হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.