Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rail blockade

Rail blockade: ৩৬ ঘণ্টা পার, নদিয়ার জালালখালিতে রেল অবরোধ এখনও চলছে

প্রতিটি লোকাল ট্রেনের স্টপেজের দাবিতে মঙ্গলবার সকাল ৬টা থেকে অবরোধ শুরু করেন স্থানীয়রা। সেই অবরোধ এখনও চলছে।

জালালখালি হল্টে রেল অবরোধ।

জালালখালি হল্টে রেল অবরোধ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ০৯:৩৮
Share: Save:

৩৬ ঘণ্টা পেরিয়ে গেল। নদিয়ার জালালখালি হল্টে এখনও চলছে রেল অবরোধ। প্রতিটি লোকাল ট্রেনের স্টপেজের দাবিতে মঙ্গলবার সকাল ৬টা থেকে অবরোধ শুরু করেন স্থানীয়রা। সেই অবরোধ এখনও চলছে।

বাদকুল্লা এবং কৃষ্ণনগর জংশনের মধ্যবর্তী স্টেশন জালালখালি হল্ট। এই স্টেশনে অবরোধের জেরে আটকে পড়েছে লালগোলাগামী সমস্ত ট্রেন। একাধিক স্টেশনে বিভিন্ন ট্রেনও আটকে পড়েছে। শিয়ালদহ মেন শাখার বেশ কয়েকটি ট্রেনও এই অবরোধের জেরে আটকে পড়েছে। প্রায় ছ’মাস পর রবিবার থেকে লোকাল ট্রেন পরিষেবা চালু হয়েছে রাজ্যে। তার এক দিন পরই এই অবরোধের জেরে মঙ্গলবার থেকেই চরম ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। বুধবারও অব্যাহত থাকল সেই ভোগান্তি।

জালালখালি হল্টে ট্রেন দাঁড় করানোর দাবি নতুন নয়। অবরোধকারীদের দাবি, ওই হল্ট স্টেশনে সমস্ত ট্রেন থামতে হবে। শিয়ালদহের ডিআরএম এসে লিখিত প্রতিশ্রুতি না দিলে তাঁরা নড়বেন না। তাঁদের যুক্তি, এখান থেকে প্রচুর চাষি কলকাতায় ফুল এবং আনাজ নিয়ে যান। এলাকায় কোনও হাইস্কুল না থাকায় প্রচুর পড়ুয়া প্রায় ৭-৮ কিলোমিটার দূরে কৃষ্ণনগর বা বাদকুল্লার স্কুলে পড়তে যায়। ট্রেন না থামায় সকলেই সমস্যায় পড়ছে। জিআরপি এবং আরপিএফ মঙ্গলবারই এসেছিল ঘটনাস্থলে। কিন্তু তারা বোঝানোর চেষ্টা করেও অবরোধকারীদের সরাতে পারেনি। বিকালে কৃষ্ণনগর সদরের মহকুমাশাসক চিত্রদীপ সেনও গিয়েছিলেন সেখানে। তাঁর প্রস্তাবেও রাজি হননি অবরোধকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rail blockade Krishnanagar Lalgola First Passenger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE