Advertisement
০৪ মে ২০২৪
Accident

Road accident: বাবার গ্যারাজে পুজো, গাড়ির ধাক্কায় মৃত শিশু

ঘটনার প্রতিক্রিয়ায় হাম্পের দাবিতে কৃষ্ণনগর-নবদ্বীপ রাজ্য সড়কের উপরে শুরু হয় রাস্তা অবরোধ। স্থানীয়দের দাবি, এই এলাকায় বারবার দুর্ঘটনা ঘটে।

অবরোধ।

অবরোধ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ০৬:১১
Share: Save:

গাড়ির ধাক্কায় মৃত্যু হল একটি তিন বছরের শিশুর। নাম পৃথ্বীরাজ কর্মকার। শিশুটির বাড়ি কৃষ্ণনগরের কাছে রোড স্টেশন নতুনপাড়া এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নবদ্বীপ থেকে কৃষ্ণনগরগামী একটি গাড়ি দ্রুতগতিতে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শিশুটিকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় কিছু যুবক মোটরবাইকে চেপে গাড়িটির পিছু ধাওয়া করে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরে হেমন্ত হিমঘরের কাছে ধরে ফেলে। সেখান থেকে তাঁরা গাড়িটিকে ঘটনাস্থলে নিয়ে আসেন। চালককে আটকে রাখা হয় স্থানীয় একটি ক্লাবঘরে। ভাঙচুর করা হয় গাড়ি। ওই এলাকায় রাস্তার উপরে হাম্পের দাবিতে রাস্তা অবরোধ শুরু করেন স্থানীয়েরা। পরে কোতোয়ালি থানার পুলিশ এসে হাম্প তৈরির প্রতিশ্রুতি দিলে ঘণ্টাখানেক পর অবরোধ তুলে নেওয়া হয়। পুলিশ গাড়ির চালককে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃত শিশুটির বাড়ি রাস্তার পাশেই। বাড়ির উল্টো দিকে তাঁর বাবা বিশ্বজিৎ কর্মকারের গাড়ির গ্যারাজ। সেখানে বিশ্বকর্মী পুজোর আয়োজন চলছিল শুক্রবার। শিশুটির মা গিয়েছিলেন জল আনতে। সে সময়ে বাবার সঙ্গেই ছিল শিশুটি। সে গ্যারাজের সামনেই দাঁড়িয়ে ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। বেলা সাড়ে ১০টা নাগাদ আচমকা নবদ্বীপের দিক থেকে একটি গাড়ি দ্রুত গতিতে এসে শিশুটিকে ধাক্কা মারে। চোখের সামনে সন্তানকে এ ভাবে মারা যেতে দেখে কার্যত দিশেহারা হয়ে পড়েন বাবা বিশ্বজিৎ কর্মকার। ইতিমধ্যে ঘটনাস্থলে উপস্থিত লোকজন মোটরবাইক নিয়ে গাড়িটির পিছু ধাওয়া করে।

এই ঘটনার প্রতিক্রিয়ায় হাম্পের দাবিতে কৃষ্ণনগর-নবদ্বীপ রাজ্য সড়কের উপরে শুরু হয় রাস্তা অবরোধ। স্থানীয়দের দাবি, এই এলাকায় বারবার দুর্ঘটনা ঘটে। মৃত্যু হয়েছে একাধিক ব্যক্তির। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বাড়ির ভিতরে গাড়ি ঢুকে যাওয়ার ঘটনাও ঘটেছে। স্থানীয় বাসিন্দা প্রশান্ত হালদার বলেন, “এইখানে রাস্তায় একটা হালকা বাঁক আছে। অনেক সময়েই গাড়ির চালক সেই বাঁক বুঝতে না পেরে গাড়ির গতি কমান না। ফলে, চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।” তিনি আরও বলেন, “রাস্তার পাশে জনবসতি আছে। আমরা তাই এই এলাকার রাস্তার উপরে একাধিক হাম্প চাই, যাতে এই এলাকায় গাড়ি চলাচলের সময়ে গতি নিয়ন্ত্রণে থাকে।”

পুলিশ শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর পুলিশ মর্গে পাঠিয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE