Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Blast

সকাল সকাল কেঁপে উঠল ফরাক্কার গ্রাম! ভোটের মুখে বোমা বিস্ফোরণে চাঞ্চল্য এলাকায়, তদন্তে পুলিশ

সোমবার আমতলা গ্রামের বাসিন্দা জনৈক রফিকুল শেখের বাগানের পাশে হঠাৎই প্রচণ্ড জোরে বিস্ফোরণের শব্দ শুনতে পান গ্রামবাসীরা। প্রথমে গ্রামবাসীরা বুঝতে পারেননি কোথা থেকে এই আওয়াজ এসেছে।

blast

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১২:২০
Share: Save:

আচমকা বোমা বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা। মঙ্গলবার এ নিয়ে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের ফরাক্কা থানার ইমামনগর গ্রাম পঞ্চায়েতের আমতলা গ্রামে। বিস্ফোরণের ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। তবে লোকসভা ভোটের মুখে এই বিস্ফোরণে চাঞ্চল্য এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফরাক্কা থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রে খবর, সোমবার আমতলা গ্রামের বাসিন্দা জনৈক রফিকুল শেখের বাগানের পাশে হঠাৎই প্রচণ্ড জোরে বিস্ফোরণের শব্দ শুনতে পান গ্রামবাসীরা। গ্রামবাসীরা প্রথমে বুঝতে পারেননি কোথা থেকে এই আওয়াজ এসেছে। পরে কয়েক জন গিয়ে দেখেন রফিকুলের বাড়ির বাগানের পাশে পুকুরের ধারে বোমা বিস্ফোরণের চিহ্ন রয়েছে। সেখান থেকে ধোঁয়া বার হচ্ছে।

কিন্তু কী ভাবে বা কারা ওই বোমা বিস্ফোরণ ঘটিয়েছে, তা এখনও জানা যায়নি। এ নিয়ে ইমামনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান রুমিয়ারা বিবি বলেন, ‘‘বিস্ফোরণের ঘটনার খবর আমি পেয়েছি। কিন্তু কী ভাবে বিস্ফোরণ হয়েছে, তা আমার জানা নেই। পুলিশ তদন্ত করছে।’’

স্থানীয়দের অনুমান, পুকুরের পাড়ে বাগানের মধ্যে কেউ বা কারা বোমা মজুত করে রেখেছিলেন। সেখান থেকেই এই বিস্ফোরণ ঘটেছে। কোনও রাজনৈতিক যোগেরও খবর পাওয়া যায়নি। বিস্ফোরণের ঘটনা প্রসঙ্গে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘ইমামনগরের ঘটনা পুলিশ খতিয়ে দেখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Murshidabad Farakka PS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE