Advertisement
০২ মে ২০২৪
Skeleton

বহরমপুরে পুকুর পরিষ্কার করার সময় ভেসে উঠল কঙ্কাল! পঞ্চায়েত ভোটে নিখোঁজ ব্যক্তির দেহ?

মঙ্গলবার পুকুর থেকে ওই কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কঙ্কালটি এখনও শনাক্ত হয়নি। তবে স্থানীয়েরা তিন মাস আগের একটি ঘটনার সঙ্গে এই কঙ্কাল উদ্ধারের যোগসূত্র পাচ্ছেন।

Skeleton

পুরসভার তরফে পুকুর সংস্কার করার সময় উদ্ধার কঙ্কাল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৫:৫৯
Share: Save:

পুকুর পরিষ্কারের সময় জলে ভেসে উঠল কঙ্কাল। মঙ্গলবার এ নিয়ে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের বহরমপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ড এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ওই ওয়ার্ডের কাঠমাপাড়ায় একটি পুকুর পরিষ্কার করতে গিয়ে ওই কঙ্কাল উদ্ধার হয়েছে। পুরসভার পক্ষ থেকে পুকুর সংস্কার করার সময় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। পঞ্চায়েত ভোটের সময় ওই এলাকার এক বৃদ্ধ নিখোঁজ হয়ে যান। এত দিন পর্যন্ত তাঁর কোনও খোঁজ মেলেনি। ওই কঙ্কাল তাঁর কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গত পঞ্চায়েত ভোটে পলসন্ডার বাসিন্দা ৬০ বছর বয়সি আনন্দ দাস নিখোঁজ হয়ে যান। তিনি বাড়ি থেকে বেরিয়ে প্রথমে ভগ্নিপতির বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে দয়ানগরের ছেলের বাড়িতে যান। সেখান থেকে বেরোনোর পর ওই বৃদ্ধের আর কোনও খোঁজ পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পর পরিবারের লোকজন থানায় একটি নিখোঁজ ডায়েরি থানায় করেন। যদিও তার পরেও ওই বৃদ্ধের কোনও খোঁজ মেলেনি।

মঙ্গলবার পুকুর থেকে ওই কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও ওই কঙ্কালটি এখনও শনাক্ত হয়নি। স্থানীয়রা যদিও তিন মাস আগের ওই ঘটনার সঙ্গে এই কঙ্কাল উদ্ধারের যোগসূত্র পাচ্ছেন। পুলিশ কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্য প্রতাপ যাদব বলেন, ‘‘কঙ্কালটি উদ্ধার করা হয়েছে। পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। শনাক্ত করার জন্য তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skeleton baharampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE