Advertisement
১৯ এপ্রিল ২০২৪
bread

Bread Price: পুজোর মুখে বাড়ছে না পাউরুটির দাম, ঘোষণা পশ্চিমবঙ্গ বেকারি মালিকদের সংগঠনের

বৃহস্পতিবার বেকারি মালিকদের সংগঠন ‘ওয়েস্ট বেঙ্গল বেকার্স অ্যাসোসিয়েশন’ জানায়, আগামী ৬ সেপ্টেম্বর থেকে ২ টাকা করে বাড়ছে পাউরুটির দাম।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ২৩:৪১
Share: Save:

আপাতত বাড়ছে না পাউরুটির দাম। আসন্ন উৎসব মরসুমের কথা নজরে রেখে শুক্রবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ বেকারি মালিকদের ‘জয়েন্ট অ্যাকশন কমিটি’র সম্পাদক তথা বিধায়ক ইদ্রিস আলি এই ঘোষণা করেন।

বৃহস্পতিবার বেকারি মালিকদের সংগঠন ‘ওয়েস্ট বেঙ্গল বেকার্স অ্যাসোসিয়েশন’ জানায়, আগামী ৬ সেপ্টেম্বর থেকে ২ টাকা করে বাড়ছে পাউরুটির দাম। আটা-ময়দা ও চিনির দাম বাড়ার কারণে তারা এই সিদ্ধান্ত নিয়েছে। তাদের ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই অন্য একটি সংগঠন ঘোষণা করল, আপাতত মহার্ঘ হচ্ছে না পাউরুটি।

ইদ্রিস আলি বলেন, ‘‘সামনেই দুর্গাপুজা। এই পুজোর আগে আমরা খারাপ খবর দিতে চাই না। রাজ্যে প্রায় চার হাজার পাউরুটির কারখানা আছে। দু’তিনটে বাদ দিয়ে সমস্ত পাউরুটির কারখানার মালিকরা আমাদের জয়েন্ট এ্যকশেন কমিটির এবং ওয়েষ্ট বেঙ্গল বেকার্স কোঅর্ডিনেশন কমিটির সদস্য। তাই আমরা পাউরুটির দাম না বাড়ালে দু’তিনটে বেকারি মালিকদের সংগঠনের পাউরুটির দাম বাড়ানোর ঘোষণা হাস্যকর। ওদের ঘোষণা ঘোষণাই থেকে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bread price West Bengal Bakery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE