Advertisement
০৪ মে ২০২৪
Missing

সপ্তাহ পেরোলেও বহরমপুরের নিখোঁজ আবাসিকদের হদিস মিলল না, প্রশ্নের মুখে প্রশাসন

গত বৃহস্পতিবার দুপুর থেকে খোঁজ মিলছে না বহরমপুরের কাজী নজরুল ইসলাম শিশু আবাসিকের ১১ জনকে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২২:৩৪
Share: Save:

নিখোঁজ হওয়ার পর সপ্তাহ পেরিয়ে গিয়েছে। এখনও খোঁজ মেলেনি সরকারি হোমের ৮ জন আবাসিকের। তা নিয়ে প্রশ্নের মুখে হোম কর্তৃপক্ষ। জেলা প্রশাসনের অবশ্য বক্তব্য, নিখোঁজ আবাসিকদের উদ্ধারের সব রকম চেষ্টা করা হচ্ছে।

গত বৃহস্পতিবার দুপুর থেকে খোঁজ মিলছে না বহরমপুরের কাজী নজরুল ইসলাম শিশু আবাসিকের ১১ জনকে। খোঁজাখুঁজি করেও সন্ধান না মেলায় বহরমপুর থানায় অভিযোগ দায়ের হোম কর্তৃপক্ষের। হোম সূত্রে খবর, পাশের একটি স্কুল থেকেই নিখোঁজ হয়েছেন আবাসিকরা। আবাসিকরা সপ্তম ও অষ্টম শ্রেণীর পড়ুয়া বলেও জানা গিয়েছে। এর পর মঙ্গলবার নিঁখোজ হওয়া ৩ জনকে উদ্ধার করেছে বহরমপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামপুরহাট থানা এলাকায় ওই তিন জনের হদিস মিলেছে। রামপুরহাট থানার পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। বহরমপুর থানার পুলিশ বুধবার দুপুরে তাদের ফিরিয়ে এনেছে। কিন্তু এখনও নিখোঁজ ৮ জন। পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া আবাসিকদের জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা করা হচ্ছে। অন্য দিকে সাত দিন পেরিয়ে গিয়েও খোঁজ না মেলায় উদ্বেগ বাড়ছে জেলা প্রশাসনের অন্দরে।

মুর্শিদাবাদ জেলা সমাজকল্যাণ দফতরের ভারপ্রাপ্ত আধিকারিক শুভদীপ গোস্বামী বলেন, ‘‘নিখোঁজের পর থেকেই পুলিশের সাহায্যে আমরা আবাসিকদের উদ্ধারের চেষ্টা করছি। তিন জনকে উদ্ধার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE