Advertisement
১৭ জুন ২০২৪
Death

এক দিনে তিন জনের দেহ উদ্ধার শান্তিপুরে, পর পর অস্বাভাবিক মৃত্যুতে ছড়াল চাঞ্চল্য

একই দিনে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু ঘটল নদিয়ার শান্তিপুরে। তিনটি ক্ষেত্রেই পুলিশ দেহগুলি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। তদন্তে নেমেছে পুলিশ।

Three men died in Santipur

তিন জনের দেহ উদ্ধার শান্তিপুরে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:৪৯
Share: Save:

একই দিনে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু ঘটল নদিয়ার শান্তিপুরে। পুলিশ ওই ৩ জনের দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। এ নিয়ে রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান জানিয়েছেন, তিনটি ক্ষেত্রেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

প্রথম ঘটনাটি ঘটেছে শান্তিপুরের বাবলা পঞ্চায়েতের বাথনা এলাকায়। মৃতের নাম সুজয় দুর্লভ (২৬)। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, সুজয় একটি গেঞ্জি কারখানা চালাতেন বাড়িতে। রবিবার সকালে তাঁর দেহ উদ্ধার হয়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সেলাই মেশিনের বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাঁর। রবিবার ভোরে সুজয়ের ঘরের দরজা ভেঙে বাড়ির বিদ্যুৎ সংযোগের মেন সুইচ বন্ধ করে উদ্ধার করা হয় সুজয়কে।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে বাবলা এলাকারই খাবড়াডাঙায়। সেখানে কার্তিক সর্দার (৪০) নামে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে অশান্তি শুরু হয় তাঁদের মধ্যে। সেই ঘটনার প্রেক্ষিতে কার্তিক আত্মঘাতী হয়েছেন বলে মনে করছে তাঁর পরিবার। তৃতীয় ঘটনাটি ঘটেছে শান্তিপুর শহরের কিনু মুন্সি লেনে। সেখানেও সুদীপ্ত পোদ্দার (৪০) নামে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর বাড়ির রান্নাঘর থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE