Advertisement
১১ মে ২০২৪
COVID Restriction

COVID Restriction: কোভিড সংক্রমণে রাশ টানতে বাজার-দোকান খোলার সময় নির্দিষ্ট হল মুর্শিদাবাদের এই এলাকায়

সংক্রমণে রাশ টানতে সে জেলার দু’টি পুরসভা এলাকা এবং চারটি ব্লক এলাকায় দোকান-বাজার খুলে রাখায় নিষেধাজ্ঞা জারি হল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ০০:৩৯
Share: Save:

কলকাতার পাশাপাশি রাজ্যের জেলাগুলিতে বেড়েছে কোভিড সংক্রমণ। মুর্শিদাবাদ জেলাতেও দৈনিক সংক্রমণ বৃদ্ধিতে উদ্বিগ্ন জেলা প্রশাসন। সংক্রমণে রাশ টানতে সে জেলার দু’টি পুরসভা এলাকা এবং চারটি ব্লক এলাকায় দোকান-বাজার খুলে রাখায় নিষেধাজ্ঞা জারি হল। শনিবার সন্ধ্যায় নির্দেশিকা প্রকাশ করে এ কথা জানানো হয়েছে জেলা প্রশাসনের তরফে। ওই এলাকাগুলিতে নির্দিষ্ট সময় খুলে রাখা যাবে দোকানপাট।

জেলা প্রশাসনের নির্দেশিকা জানানো হয়েছে, করোনা পরিস্থিতির কারণে আগামী ৯ জানুয়ারি রবিবার থেকে বহরমপুর পুরসভা, কান্দি পুরসভা, ভরতপুর এক এবং দুই নম্বর ব্লক এবং বহরমপুর ব্লকে নির্দিষ্ট সময়ে খোলা রাখা যাবে বাজার। মুর্শিদাবাদ জেলাশাসকের জারি করা নির্দেশিকায় জানানো হয়েছে, ওই কয়েকটি এলাকায় সকাল ৬ টা থেকে বেলা ১০ টা পর্যন্ত খোলা রাখা যাবে বাজার। পাশাপাশি সালার বাজার, বহরমপুর মণীন্দ্রনগর বাজার, বড়ঞা বাজার এবং কান্দি পুরসভার অধীনস্ত তিনটি বাজার ওই একই সময় খুলে রাখা যাবে। পাশাপাশি, দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা যাবে কাপড়, গয়না, মিষ্টি, বইয়ের দোকান।

অন্য দিকে আগামী ১০ই জানুয়ারি থেকে বহরমপুর স্বর্ণময়ী বাজার ওয়াইএমএ গ্রাউন্ড এবং মণীন্দ্রনগর বাজারকে মণীন্দ্রনগর গার্লস স্কুল প্রাঙ্গণে স্থানান্তরিত করা হয়েছে। মুর্শিদাবাদ জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, কোভিড সুরক্ষার কথা মাথায় রেখে কিছু বাজারের সময় নিয়ন্ত্রণ এবং কিছু বাজারের স্থান পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID Restriction Murshidbad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE