Advertisement
২৩ এপ্রিল ২০২৪
TMC

Congress: বহরমপুরে কংগ্রেস প্রার্থীর বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ, অভিযুক্ত তৃণমূল

সদর দরজা খুলতেই পর পর চার রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ পিনাকীর ৷ দ্রুত দরজা বন্ধ করে বাড়ির ভিতরে ঢুকে পড়ায় প্রাণে বেঁচে যান তিনি।

— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১০:৫৪
Share: Save:

মুর্শিদাবাদের বহরমপুরে কংগ্রেস প্রার্থীর বাড়িতে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। তদন্তে নেমেছে পুলিশ।

বহরমপুর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেসের মহিলা প্রার্থী টুম্পা সরকারের স্বামী পিনাকী সরকারের দাবি, তাঁর স্ত্রী টুম্পাকে মনোনয়ন তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল তৃণমূল। কিন্তু সে কথা শোনেননি টুম্পা। তাঁর অভিযোগ, বুধবার গভীর রাতে প্রচার সেরে বাড়ি ফেরার পথে তাঁরা দেখেন, বাড়ির কাছাকাছি এলাকার রাস্তার সব আলো বন্ধ। কয়েক জন যুবক অন্ধকারে ঘোরাঘুরি করছেন। পিনাকী বাড়িতে ঢুকতেই বাইরে থেকে ডাকাডাকি শুরু হয়। সদর দরজা খুলতেই তাঁকে লক্ষ্য করে পর পর ৪ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ পিনাকীর৷ দ্রুত দরজা বন্ধ করে বাড়ির ভিতরে ঢুকে পড়ায় প্রাণে বেঁচে যান তিনি। তৃণমূলের স্থানীয় নেতৃত্ব অবশ্য গুলি চালানোর কথা উড়িয়ে দিয়েছে।
খবর পেয়ে বহরমপুর থানার পুলিশ টুম্পার মোহনরায় পাড়ার বাড়িতে আসে৷ লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু হয়েছে। এখনও অধরা অভিযুক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE