Advertisement
২৫ মে ২০২৪
TMC Inner Conflict

অভিষেকের সভা সেরে বাড়ি ফেরার পথে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ! মুর্শিদাবাদে জখম পাঁচ

এক পক্ষ অপর পক্ষের উপরে হামলা চালায় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তিন জন তৃণমূল কর্মীকে। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২৩:৩৮
Share: Save:

জঙ্গিপুরে নির্বাচনী প্রচারে সভা করতে গিয়েছিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভা থেকে বাড়ি ফেরার পথে রঘুনাথগঞ্জ থানা এলাকায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের পরিস্থিতি তৈরি হল। এক পক্ষ অপর পক্ষের উপরে হামলা চালায় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তিন জন তৃণমূল কর্মীকে। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে বিরাট পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানা এলাকার গিরিয়া অঞ্চলে তৃণমূলের দুই গোষ্ঠীর কর্মী-সমর্থকেরা অভিষেকের সভায় গিয়েছিলেন। সভা শেষে বাড়ি ফেরার পথে বুধবার সন্ধ্যা নাগাদ তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠে এলাকা। ঘটনায় গুরুতর জখম তিন জন তৃণমূল কর্মী। ইতিমধ্যেই জখমদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। হাসান শেখ নামে এক তৃণমূল কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। জঙ্গিপুর আউটপোষ্ট থানার ওসির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এলাকা ঘিরে ফেলে। পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী তৃণমূল কর্মী হাসান মণ্ডল দাবি করেন, ‘‘আমরা নিজেদের মতো বাড়ি ফিরছিলাম। পিছন থেকে বেশ কয়েকজন হামলা চালায়। ওরাও তৃণমূল করে, আমরাও তৃণমূল করি। তবে ওরা তৃণমূলের থেকে দলের ক্ষতি করে। আমরা প্রতিবাদ করি বলে আজকে আমাদের উপরে হামলা চালিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE