Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Trinamool leader

বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ তৃণমূল নেতা! মুর্শিদাবাদ থেকে নিয়ে যাওয়া হল কলকাতায়

মঙ্গলবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন আলতাফ। ওই সময় মুর্শিদাবাদ থানার আজিমসরায় জনা কয়েক দুষ্কৃতী তৃণমূল নেতার উপর চড়াও হন। তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ।

মঙ্গলবার সন্ধ্যায় কয়েক দুষ্কৃতী তৃণমূল নেতার উপর গুলি চালায়।

মঙ্গলবার সন্ধ্যায় কয়েক দুষ্কৃতী তৃণমূল নেতার উপর গুলি চালায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ২২:৪৪
Share: Save:

দুষ্কৃতীদের ছোড়া গুলিতে গুরুতর আহত হলেন এক তৃণমূল নেতা। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর থানার লোচনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। গুলিবিদ্ধ তৃণমূল নেতার নাম আলতাফ আলি। তিনি লোচনপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বলে স্থানীয় সূত্রে খবর।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন আলতাফ। ওই সময় মুর্শিদাবাদ থানার আজিমসরায় জনা কয়েক দুষ্কৃতী তৃণমূল নেতার উপর চড়াও হয়। তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলি লেগে রাস্তায় পড়ে যান তৃণমূল নেতা। তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। তৃণমূল নেতাকে ভর্তি করানো হয় লালবাগ মহকুমা হাসপাতালে। কিন্তু পরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

তৃণমূল নেতার পরিবারের দাবি রাজনৈতিক কারণেই এই হামলা হয়েছে। যদিও ঠিক কী কারণে এই হামলা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কোনও ব্যক্তিগত শত্রুতার প্রেক্ষিতে এই গুলি চালানোর ঘটনা কি না, তা স্পষ্ট নয়। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে মুর্শিদাবাদ থানার পুলিশ।

এই ঘটনায় রানিনগর ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি মোস্তাফা শেখ বলেন, ‘‘উনি মেয়েদের সঙ্গে দেখা করতে লালবাগ যাচ্ছিলেন। সেই সময় অতর্কিত ওঁর ওপরে আক্রমণ চালানো হয়। কে বা কারা এমন করেছে সে বিষয়ে আমরাও খোঁজখবর নিচ্ছি।’’

Advertisement

যদিও বিরোধীদের দাবি, শাসক দলের গোষ্ঠীকোন্দলের ফলেই এই গুলিকাণ্ড ঘটেছে। মুর্শিদাবাদের বিজেপি জেলা সভাপতি শাখারক সরকার বলেন, ‘‘পঞ্চায়েত ভোট সামনে। তৃণমূলেও প্রকট হচ্ছে গোষ্ঠীদ্বন্দ্ব। খুন পর্যন্ত হচ্ছে তৃণমূল নেতাদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.