Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Mahua Moitra

‘সোহাগ চাঁদ বদনি ধনি’ পঞ্চমীর পুজোয় অন্য অবতারে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র

পুজোর সময় বাঙালি মাত্রই আনন্দে ভাসেন। রাজনীতিবিদরাও তার ব্যতিক্রম নন। পঞ্চমীতে মমতার দলেরই আর এক নেত্রী, মহুয়া নেচে উঠলেন ‘সোহাগ চাঁদ বদনি ধনি’র তালে তালে।

নিজের লোকসভা কেন্দ্রের একটি পুজো মণ্ডপে মহুয়া।

নিজের লোকসভা কেন্দ্রের একটি পুজো মণ্ডপে মহুয়া। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নাকাশিপাড়া শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ২২:০১
Share: Save:

লোকসভায় দাঁড়িয়ে কাটা-কাটা উচ্চারণে মোদী সরকারকে তুলোধোনা করতে একাধিক বার দেখা গিয়েছে তাঁকে। বল পায়ে মাঠেও তাঁর দেখা মিলেছে। এ বার সেই মহুয়া মৈত্রকেই দেখা গেল জনপ্রিয় গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচতে। পঞ্চমীতে নিজের লোকসভা কেন্দ্রের একটি পুজোমণ্ডপে অন্য ভূমিকায় দেখা গেল মহুয়াকে।

পুজোর সময় বাঙালি মাত্রই আনন্দে ভাসেন। রাজনীতিবিদরাও তার ব্যতিক্রম নন। ক’দিন আগেই কাঁধে ঢাক তুলে নিয়ে বাজনা বাজিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কাঁসর বাজিয়ে তাতে সঙ্গত করেছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। পঞ্চমীতে মমতার দলেরই আর এক নেত্রী, মহুয়া নেচে উঠলেন ‘সোহাগ চাঁদ বদনি ধনি’র তালে তালে। শুক্রবার, আরও অনেকের সঙ্গেই মহুয়াকে ছন্দ মিলিয়ে নাচতে দেখা যায়। নাচের ভিডিয়ো নিজেই তুলে ধরেছেন নিজের সমাজমাধ্যমের দেওয়ালে।

আনন্দবাজার অনলাইনকে মহুয়া জানিয়েছেন, পঞ্চমীর সন্ধ্যায় তিনি নাকাশিপাড়ার বেথুয়াডহরির কাঁঠালবেড়িয়া মধ্যপাড়ার পুজোয় গিয়েছিলেন। সেখানেই নাচের ছন্দে মেতেছেন কৃষ্ণনগরের সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE