Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Domkal Municipality

মহকুমা শাসককে ‘হেনস্থা’, তৃণমূল থেকে সাসপেন্ড ডোমকল পুরসভার কাউন্সিলর

মহকুমা শাসককে হেনস্থার ঘটনায় গ্রেফতার করা হয় প্রদীপ চাকীকে। সোমবার পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

ডোমকল পুরসভার কাউন্সিলর প্রদীপ চাকী

ডোমকল পুরসভার কাউন্সিলর প্রদীপ চাকী নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ৩০ মে ২০২১ ২৩:৩৪
Share: Save:

ডোমকলের মহকুমা শাসক রাজীব মণ্ডলকে হেনস্থার অভিযোগে তৃণমূল থেকে সাসপেন্ড করা হল ডোমকল পুরসভার কাউন্সিলর প্রদীপ চাকীকে। শুধু তাই নয় মহকুমা শাসকের কাছে ক্ষমা চেয়েছেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র অশোক দাস।

শুক্রবার মুর্শিদাবাদের ডোমকলের মহকুমা শাসকের দফতর চত্বরে শ্রমিকদের টিকাকরণ চলছিল। সেই সময় কয়েকজন শ্রমিকের নাম লিখে পাঠান পুরসভার কাউন্সিলর প্রদীপ চাকী। সেই তালিকাতে থাকা শ্রমিকদের আগে টিকা দেওয়ার দাবি জানান তিনি। যদিও সেই তালিকা বাতিল করে দেন মহকুমা শাসক রাজীব মণ্ডল। এর পরই মহকুমা শাসককে ঘেরাও করেন ওই তৃণমুল কাউন্সিলর। অভিযোগ, তৃণমূল কাউন্সিলর মহকুমা শাসককে হেনস্থা করেন। পরে মহকুমা শাসক থানায় অভিযোগ দায়ের করেন। তার জেরে গ্রেফতার করা হয় প্রদীপ চাকীকে।

রবিবার মহকুমা শাসকের কাছে গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। জেলা তৃণমূলের মুখপাত্র অশোক দাসের নেতৃত্বে তৃণমূলের এক প্রতিনিধিদল মহকুমা শাসক রাজীব মণ্ডলের সঙ্গে দেখা করেন। আধিকারিকের সামনে দলীয় কাউন্সিলরের আচরণের জন্য ক্ষমা চান অশোক দাস। তিনি জানান, দল ওই কাউন্সিলরের কাজকে সমর্থন করে না। ওই কাউন্সিলরের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছে তৃণমূল কংগ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Domkal Domkal Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE