Advertisement
১৬ জুলাই ২০২৪
TMC Worker Murder Case

বাড়ি ঢুকে তৃণমূল কর্মীকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ! শমসেরগঞ্জে আঙুল উঠল হাতের দিকে

মৃতের নাম সুরজ শেখ। ২৫ বছর বয়সি সুরজের পরিবারের অভিযোগ, কংগ্রেসের স্থানীয় কর্মীরা খুনের ঘটনায় যুক্ত। পরিবারের সদস্যদের দাবি, বিকেলে আচমকা তাঁদের ঘরে ঢুকে পড়ে জনা কয়েক দুষ্কৃতী।

Flag

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ২১:৪০
Share: Save:

বাড়িতে ঢুকে ইট দিয়ে থেঁতলে এক তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠল মুর্শিদাবাদের শমসেরগঞ্জে। মঙ্গলবার বিকেল থেকে এ নিয়ে উত্তেজনা শমসেরগঞ্জ থানার হোগলাবাড়ি গ্রামে। তৃণমূল শিবিরের অভিযোগ, কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা এই কাজে যুক্ত। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে হাত শিবির। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুরজ শেখ। ২৫ বছর বয়সি সুরজের পরিবারের অভিযোগ, কংগ্রেসের স্থানীয় কর্মীরা খুনের ঘটনায় যুক্ত। পরিবারের সদস্যদের দাবি, বিকেলে আচমকা তাঁদের ঘরে ঢুকে পড়ে কংগ্রেস আশ্রিত জনা কয়েক দুষ্কৃতী। তার আগে এলাকায় ঢুকেই ইট-পাটকেল ছুড়তে শুরু করেছিল। তাতে বেশ কয়েক জন আহত হন। সুরজকে লক্ষ্য করেও ইট ছোড়া হয়। একাধিক ইটের ঘায়ে রক্তাক্ত হন সুরজ। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করেছে পুলিশ। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

মৃতকে তৃণমূলের সক্রিয় কর্মী বলে দাবি করে শাসকদলের অভিযোগ, খুনের নেপথ্যে রয়েছে কংগ্রেস। অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারির দাবি তুলেছে তারা। তৃণমূল বিধায়ক আমিনুল ইসলাম বলেন, ‘‘আমাদের দলীয় কর্মী সুরজ শেখকে কংগ্রেসের দুষ্কৃতীরা পরিকল্পিত ভাবে খুন করেছে।’’ যদিও এই ঘটনার সঙ্গে তারা কোনও ভাবেই যুক্ত নয় বলে দাবি করেছে কংগ্রেস। শমসেরগঞ্জ ব্লক কংগ্রেসের সভাপতি মহম্মদ ইমাম শেখ বলেন, ‘‘সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে সংঘর্ষ হয়েছে। সব কিছুতেই রাজনৈতিক রং চড়ানো হচ্ছে। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।’’

ওই ঘটনার পর থেকে থমথমে রয়েছে শমসেরগঞ্জ থানার ওই গ্রাম। এলাকায় টহল দিচ্ছে পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘এক জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দোষীদের রেয়াত করা হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Congress Murshidabad Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE