Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Indian Railways

চলতি সপ্তাহেও রবিবারে ১০ ঘণ্টা ব্যাহত লালগোলা-শিয়ালদহ শাখার ট্রেন চলাচল

বেথুয়াডহরি ও দেবগ্রাম স্টেশনের মধ্যে ট্র্যাফিক ও পাওয়ার ব্লক থাকার কারণে আপ ও ডাউন ট্রেন মিলিয়ে মোট তিন জোড়া ট্রেন বাতিল করেছে পূর্ব রেলের শিয়ালদহ শাখা।

train

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ২৩:২৪
Share: Save:

ফের লালগোলা-শিয়ালদহ শাখায় ১০ ডিসেম্বর, রবিবার সকাল-বিকেল মিলিয়ে চলবে না একাধিক ট্রেন। শিয়ালদহ শাখায় বেথুয়াডহরি ও দেবগ্রাম স্টেশনের মাঝে সাবওয়ে তৈরির কাজ চলবে, জানানো হয় পূর্ব রেলের পক্ষ থেকে। সেই কারণেই আগামী রবিবার সকাল ৯টা ৫০ থেকে রাত ৮টা পর্যন্ত রেল ট্র্যাফিক ব্লক থাকার কারণে বন্ধ থাকবে ট্রেন চলাচল।

বেথুয়াডহরি ও দেবগ্রাম স্টেশনের মধ্যে ট্র্যাফিক ও পাওয়ার ব্লক থাকার কারণে আপ ও ডাউন ট্রেন মিলিয়ে মোট তিন জোড়া ট্রেন বাতিল করেছে পূর্ব রেলের শিয়ালদহ শাখা। বেশ কিছু ট্রেনের সফরসূচিও সংক্ষিপ্ত করা হয়েছে। দেরিতে চলাচল করবে সেগুলিও, রেল সূত্রের খবর। একই কারণে গত মাসের তিন রবিরারেও ট্রেন চলাচল না করায় নাকাল হতে হয়েছিল যাত্রীদের। তাই চলতি সপ্তাহের রবিবারেরও ট্রেন ব্যবহারে বেগ পেতে হবে রেল যাত্রীদের। সকাল ১০টার পর কলকাতা যাবার কোনও ট্রেন মিলবে না। লালগোলা-বহরমপুর থেকে ছাড়া ট্রেন গুলি মুড়াগাছা অবধি ট্রেন চলবে শিয়ালদহ যাবে না। আবার শিয়ালদহ, রানাঘাট বা কৃষ্ণনগর থেকে ছাড়া ট্রেনগুলিও মুড়াগাছা পর্যন্ত এসে থামবে। ফলে খুব প্রয়োজন না হলে এদিন রেল ব্যবহার থেকে বিরত থাকাই ভালো বলে মনে করছেন, নিত্য যাত্রীরা। এদিন রাত ৮টার পরে আবার স্বাভাবিক হবে ট্রেন চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railways Lalgola Sealdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE