Advertisement
২১ মে ২০২৪
Road Accident

বহরমপুরে ট্রাক এবং অটো মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৫

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, বুধবার সকালে এক পুলিশকর্মীর পরিবার নদিয়া জেলার করিমপুর থেকে অটোতে চেপে বহরমপুরে আসছিল।

দুর্ঘটনাগ্রস্ত অটো।

দুর্ঘটনাগ্রস্ত অটো। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১০:০৯
Share: Save:

মুর্শিদাবাদ জেলার বহরমপুরের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটল বুধবার সকালে। লরি এবং টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে ১ জনের। ঘটনায় আহত ৫।

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, বুধবার সকালে এক পুলিশকর্মীর পরিবার নদিয়া জেলার করিমপুর থেকে অটোতে চেপে বহরমপুরে আসছিল। চিকিৎসা করাতেই বহরমপুর আসছিলেন তাঁরা। সেই অটোতে ছিলেন পুলিশকর্মী সুরজিৎ মণ্ডল এবং তাঁর মা, দুই দিদি, ভাগ্নে এবং‌ অটো চালক। চুঁয়াপুর মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরে উল্টো দিক থেকে আসা একটি বালি ভর্তি লরি সরাসরি ধাক্কা মারে অটোতে।

স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে বহরমপুর থানার পুলিশ। পুলিশ এসে আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মৃত্যু হয়েছে কমলা মণ্ডল(৬২) নামের এক মহিলার। বাকি ৫ জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গিয়েছে। পরিবারের লোকের অবস্থা আশঙ্কাজনক হলেও ওই পুলিশকর্মীর চোট তেমন গুরুতর নয় বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। ঘটনার পর থেতে পলাতক ঘাতক লরি। সেই লরির খোঁজ চালানোর চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident beharampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE