Advertisement
০১ মে ২০২৪
Bus Accident

কৃষ্ণনগরে জাতীয় সড়কে দু’টি বাসের সংঘর্ষ, দুর্ঘটনায় মৃত্যু এক জনের, আহত পাঁচ

দুর্ঘটনায় গুরুতর আহত ৬ যাত্রী। আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় এক যাত্রীর।

bus.

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ২৩:৪৪
Share: Save:

জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি যাত্রীবাহী বাসের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা বেসরকারি যাত্রীবাহী বাসের। দুর্ঘটনায় গুরুতর আহত ৬ যাত্রী। আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় এক যাত্রীর। মৃত ব্যক্তির নাম শাহজাহান মণ্ডল (৪০)। তাঁর বাড়ি মুর্শিদাবাদের জলঙ্গি থানা এলাকায় বলে জানা গিয়েছে। দু’টি বাসকেই আটক করেছে কোতোয়ালি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ৮টা নাগাদ ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতা থেকে কৃষ্ণনগরে যাচ্ছিল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি যাত্রিবোঝাই বাস। দিগনগর ইটলের কাছে সরকারি যাত্রীবাহী বাসটি দাঁড়িয়েছিল। সেই সময় পিছন দিক থেকে আসা শান্তিপুর-কৃষ্ণনগর রুটের একটি বেসরকারি যাত্রী বোঝায় বাস সরকারি বাসটির পিছনে সরাসরি ধাক্কা দেয়। দুর্ঘটনায় জখম হন ৬ যাত্রী। স্থানীয়েরা আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানেই মৃত্যু হয় শাহজাহানের। ওই সরকারি বাসটি কলকাতা থেকে শিকারপুর যাচ্ছিল বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Death Krishnanagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE