Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Death

Death: এক বিদেশিনী-সহ ২ ভক্তের রহস্যমৃত্যু মায়াপুরে, পুকুরপাড়ে মিলল যুগলের দেহ

বুধবার রাত সাড়ে আটটা নাগাদ মায়াপুরের ইসকন মন্দির সংলগ্ন গঙ্গানগর এলাকায় একটি পুকুরের পাড়ে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

পুকুরপাড়ে মিলল যুগলের দেহ।

পুকুরপাড়ে মিলল যুগলের দেহ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মায়াপুর শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৬:৪২
Share: Save:

দোল উৎসবের আগে এক বিদেশিনী-সহ ইসকনের দুই ভক্তের দেহ উদ্ধার হল মায়াপুরে। সেখানকার ইসকন মন্দির সংলগ্ন গঙ্গানগর এলাকার একটি পুকুর থেকে ওই জোড়া দেহ উদ্ধার হয়েছে। কী কারণে ওই দু’জনের মৃত্যু হল তা খতিয়ে দেখছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে আটটা নাগাদ মায়াপুরের ইসকন মন্দির সংলগ্ন গঙ্গানগর এলাকায় এক পুকুরপাড়ে একটি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রত্যক্ষদর্শীদের মতে, ওই দেহটি পুকুরের জলে আধডোবা অবস্থায় ছিল। তাঁরা খবর দেন মায়াপুর পুলিশ ফাঁড়িতে। পুলিশ ঘটনাস্থলে এসে আরও এক জনের দেহ উদ্ধার করে। দু’জনেরই পরিচয় জানা গিয়েছে। এক জন গঙ্গানগরের বাসিন্দা বিশ্বরূপ দাস (২৫ ) এবং অন্য জন গৌরনগরের বাসিন্দা লীলা অবতার দাস (৩৫)। লীলা অবতার বিদেশিনী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লীলা অবতার বেদান্ত শাস্ত্র নিয়ে পড়াশোনা করার জন্য চিন থেকে মায়াপুরে এসেছিলেন। বছর দু’য়েক ধরে তিনি মায়াপুরেই থাকতেন। অন্য দিকে বিশ্বরূপ আগে কৃষ্ণনগরের শক্তিনগর এলাকায় থাকতেন। ইসকনের ওয়েবসাইট সংক্রান্ত কাজ করতেন তিনি। দু’জনের মধ্যে কী সম্পর্ক ছিল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ইসকন প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছে, নৌকাবিহারের সময় অসাবধানতাবশতা জলে ডুবে মৃত্যু হয়েছে দু’জনের। অমিত বিশ্বাস নামে স্থানীয় এক বাসিন্দার কথায়, ‘‘দেখে মনে হচ্ছে এক জন ডুবে গিয়েছিলেন। তাঁকে বাঁচাতে গিয়ে আর এক জনের মৃত্যু হয়েছে।’’

যদিও ভিন্ন বক্তব্যও উঠে এসেছে। এক স্থানীয় ব্যবসায়ীর কথায়, ‘‘ওঁরা সাঁতার জানতেন। তা সত্ত্বেও কী ভাবে তাঁরা ডুবে মারা গেলেন তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death pond police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE