Advertisement
১১ মে ২০২৪
unnatural death

বেসরকারি আবাসিক স্কুলে ছাত্রীর ঝুলন্ত দেহ, স্কুলকে দোষারোপ কিশোরীর পরিবারের

বছরখানেক আগেই এই স্কুলে নবম শ্রেণিতে ভর্তি হয়েছিল ১৬ বছরের আফসানা খাতুন। সোমবারের এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন ছাত্রীর পরিবারের সদস্যরা।

স্কুল কর্তৃপক্ষের পাল্টা দাবি, মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে কিশোরী ছাত্রী।

স্কুল কর্তৃপক্ষের পাল্টা দাবি, মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে কিশোরী ছাত্রী। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ২১:৫২
Share: Save:

মুর্শিদাবাদের একটি বেসরকারি আবাসিক স্কুল থেকে দশম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। সোমবারের এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন ছাত্রীর পরিবারের সদস্যরা। যদিও স্কুলের দাবি, মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ওই ছাত্রী। ঘটনার তদন্ত করে দেখছে সুতি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুতি থানার মহেসাইল সংলগ্ন একটি বেসরকারি স্কুল থেকে ১৬ বছরের আফসানা খাতুনের দেহ উদ্ধার করা হয়েছে। মুর্শিদাবাদের বড়ঞা থানার কুলি গ্রাম পঞ্চায়েতের একামবা এলাকায় তার বাড়ি।

এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন আফসানার পরিবারের লোকজন। যদিও স্কুল কর্তৃপক্ষের পাল্টা দাবি, মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ওই ছাত্রী।

বছরখানেক আগেই এই স্কুলে নবম শ্রেণিতে ভর্তি হয়েছিল আফসানা। তাঁর দাদু ফারুক শেখ বলেন, ‘‘স্কুল কর্তৃপক্ষ আগের দিন রাতে ফোন করে জানান, ‘মেয়ে বদমায়েশি করছে।’ পরের দিন দেখাও করতে বলেছিলেন। সোমবার ভোরে খবর দেন যে, আফসানা মারা গিয়েছে! স্কুলই চক্রান্ত করে ওকে মেরে ফেলেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Suti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE