Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lalgola

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুন? চুল কেটে গ্রাম ঘোরানো হল মহিলাকে

প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করেছেন— এই অভিযোগ তুলে মহিলার চুল কেটে গ্রাম ঘোরালেন এলাকার মাতব্বররা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
লালগোলা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৬:২১
Share: Save:

মধ্যযুগীয় বর্বরতার চিত্র দেখা গেল মুর্শিদাবাদের লালগোলায়। প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করেছেন— এই অভিযোগ তুলে মহিলার চুল কেটে গ্রাম ঘোরালেন এলাকার মাতব্বররা। খবর পেয়ে লালগোলা থানার পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুন করার অভিযোগ উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। গ্রামবাসীদের অভিযোগ, ওই মহিলা এবং তাঁর বন্ধু ভাগ্য সাহা ষড়যন্ত্র করে স্বামী মাসুদ শেখকে (২৭) শ্বাসরোধ করে খুন করে। প্রমাণ লোপাটের জন্য দেহ ঝুলিয়ে দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। সোমবার সন্ধ্যায় পুলিশ এসে সেই দেহ উদ্ধার করে এবং অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে। কিন্তু পুলিশের তদন্তের আগেই গ্রামের মাতব্বররা সালিশি সভা বসিয়ে অভিযুক্ত মহিলাকে শাস্তির নিদান দেন। এর পর মঙ্গলবার ওই মহিলার চুল কেটে গোটা গ্রাম ঘোরানো হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পরিযায়ী শ্রমিক মাসুদ শেখের সঙ্গে বছর তিনেক আগে বিয়ে হয় নাটাতলা গ্রামের বাসিন্দা ওই মহিলার। তাঁদের একটি সন্তানও রয়েছে। স্থানীয়দের অভিযোগ, সম্প্রতি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ওই মহিলা। বছরখানেক আগে একবার শ্বশুরবাড়ি ছেড়ে তিনি প্রেমিকের সঙ্গে পালিয়েও গিয়েছিলেন।

পুলিশ জানিয়েছে, মাসুদের মৃত্যুর তদন্ত শুরু হয়েছে। মাসুদের স্ত্রী এবং তাঁর প্রেমিক ভাগ্য সাহাকে আটক করেছে পুলিশ। ওই মহিলাকে হেনস্থা করার বিষয়টিরও তদন্ত করা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalgola Extramarital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE