Advertisement
০৪ মে ২০২৪
Murshidabad

আচমকা আগুন লাগল বাড়িতে! মুর্শিদাবাদে জীবন্ত পুড়ে মৃত্যু এক জনের, শোকস্তব্ধ এলাকা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সাধনা ভাস্কর (৬৮)। তাঁর এক ছেলে রয়েছেন। তবে তিনি কাজের সূত্রে বাইরে থাকেন। একাই বাড়িতে থাকতেন ওই বৃদ্ধা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৬:৫০
Share: Save:

দাউ দাউ করে বাড়ি জ্বলতে দেখে ছুটে এসেছিলেন প্রতিবেশীরা। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের একটি ইঞ্জিন এবং পুলিশ। দমকলের প্রচেষ্টা সত্ত্বেও বাড়ির ভিতর থেকে বৃদ্ধাকে উদ্ধার করা যায়নি। আগুন নেভানোর পর অগ্নিদগ্ধ সেই দেহ বার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত জোতকমল এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সাধনা ভাস্কর (৬৮)। তাঁর এক ছেলে রয়েছেন। তবে তিনি কাজের সূত্রে বাইরে থাকেন। একাই বাড়িতে থাকতেন ওই বৃদ্ধা। মঙ্গলবার সকালে স্থানীয় কয়েক জন দেখেন, সাধনার বাড়িতে আগুন লেগেছে। ওই বাড়িটিতে দাউদাউ করে আগুন জ্বলছে। তড়িঘড়ি তাঁরা ছুটে আসেন বাড়িটির সামনে। আগুন নেভানোর চেষ্টায় ঝাঁপিয়ে পড়েন। পাশাপাশি সাধনার খোঁজ শুরু করেন। খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলে। কিন্তু, ওই বৃদ্ধাকে উদ্ধার করে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চোখের সামনে বৃদ্ধার এ ভাবে মৃত্যুতে শোকস্তব্ধ এলাকাবাসী। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা পলাশ মণ্ডল বলেন, “সবে সকাল হয়েছে। খবর পেলাম, আমাদের দোকানের পাশের একটি বাড়িতে আগুন লেগে গিয়েছে। সঙ্গে সঙ্গে আমি সেখানে গিয়ে আরও লোকজনকে ডেকে আনি। পুলিশ এবং দমকলকেও ফোন করা হয়। পরে জানতে পারি, বাড়ির ভিতর থেকে বৃদ্ধা বেরোতে পারেননি। উনি একাই থাকতেন বাড়িতে।’’

কী ভাবে বাড়িটিতে আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি। তার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পাশাপাশি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

burnt alive Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE