Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

জিন তাড়াতে মাথা মোড়ানো হল গৃহবধুর, অভিযুক্ত দেওর, ননদ

নিজস্ব সংবাদদাতা
ডোমকল ২৯ জুন ২০১৭ ১৩:০০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বৌমার মাথায় জিনের বাস। তাই তার মাথা ন্যাড়া করে জিন তাড়ানোর ফতোয়া দিয়েছিল শ্বশুর। সেই ফতোয়া মাফিক শ্বাশুড়ি, ননদ আর দেওর মিলে তাঁর মাথা ন্যাড়া করে দেয় বলে অভিযোগ। তবে স্বামী নিয়ে অভিযোগ নেই তরুণীটির। আর সেই অভিযোগ ঘিরেই বুধবার অশান্ত হয়ে ওঠে ডোমকলের ইসলামপুর। ইটবৃষ্টি হয়, ভাঙচুর হয় গাড়ি। যদিও বুধবার সন্ধ্যা পর্যন্ত কোনও তরফেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ নিজে থেকে কাউকে ধরেওনি।

স্থানীয় সূত্রের খবর, গোটা ঘটনায় প্রধান অভিযুক্ত ইসলামপুর থানার কলেজপাড়ার বাসিন্দা গোলাম সামদানি। মানসিক অবসাদে ভোগা বৌমার মাথায় জিন বা ভূত ঢুকেছে দাবি করে তাঁকে ন্যাড়া করার ফতোয়া দিয়েছিলেন তিনি— অভিযোগ ওই তরুণীর বাপের বাড়ির লোকজনের। তাঁদের আর অভিযোগ, শ্বশুরবাড়িতে টানা নির্যাতনের জেরেই অবসাদে ভুগছিলেন ওই তরুণী। নির্যাতন বন্ধ করার বদলে উল্টে তাঁকে ন্যাড়া করে দেওয়া হয়।

দুপুরে এই খবর পেয়ে কান্দির পাঁচথুপি থেকে এসে হাজির হন ওই তরুণীর আত্মীয়েরা। তাঁরা সামদানির বাড়ির সামনে হইচই শুরু করেন। তা দেখে পাড়ার লোকজন চলে আসেন। সব শুনে উত্তেজিত হয়ে ওঠেন তাঁরাও। শুরু হয় ইটবৃষ্টি। বাড়ির সামনে রাখা একটি গাড়ি ভাঙচুর করা হয়। শেষে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। পুলিশের একাংশের মতে, পরিবারের চাপেই তরুণী রাত পর্যন্ত অভিযোগ জানাতে পারেননি। মেয়ের বাড়ির তরফেও নির্যাতনের কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisement