Advertisement
০২ মার্চ ২০২৪
Murder

Murder: রং নাম্বারে ফোন করে প্রেম-বিয়ে, সেই স্ত্রী স্বামীকে খুন করলেন!

নিহত যুবকের আগে দু’বার বিয়ে হয়েছিল। কিন্তু কোনও সম্পর্কই টেকেনি। তার প্রথম পক্ষের স্ত্রীর ১০ বছরের একটি পুত্র সন্তানও আছে।

কলাবাগানে উদ্ধার যুবকের দেহ।

কলাবাগানে উদ্ধার যুবকের দেহ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৬:২৪
Share: Save:

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুন করলেন স্ত্রী। এই ঘটনা মুর্শিদাবাদের ডোমকলের পাররঘুনাথপুর মালিপাড়া এলাকার। পুলিশ অভিযুক্ত মহিলাকে আটক করেছে। পাশাপাশি তাঁর প্রেমিককেও আটক করে জিজ্ঞাসাবাদ করছে।
মঙ্গলবার সকালে বাড়ি থেকে খানিকটা দূরে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় মালিপাড়ার বাসিন্দা আওয়াল আলির (২৭)। পুলিশ তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি ওই ঘটনায় আওয়ালের স্ত্রী সখিনা বিবি এবং এক যুবককে আটক করেছে পুলিশ। স্থানীয় এক যুবকের কথায়, ‘‘মনে হচ্ছে আওয়ালকে ওর স্ত্রীই খুন করেছে। ওর স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক আছে। এ নিয়ে রোজই অশান্তি হত ওদের মধ্যে। মনে হচ্ছে, আওয়ালকে গলায় ফাঁস দিয়ে মেরেছে। তবে এই কাণ্ড একা ওর স্ত্রীর পক্ষে ঘটানো সম্ভব নয়। নিশ্চয়ই অন্য কেউ ছিল।’’

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, আওয়ালের আগে দু’বার বিয়ে হয়েছিল। কিন্তু কোনও সম্পর্কই টেকেনি। তার প্রথম পক্ষের স্ত্রীর ১০ বছরের একটি পুত্রসন্তানও আছে। দুই স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর সখিনার সঙ্গে তার যোগাযোগ হয় রং নাম্বারে ফোন করে। সখিনা ডোমকলের ফকিরাবাদ কুমড়োদহ এলাকার বাসিন্দা। ফোনে পরিচয়ের পর সখিনাকে ডেকে আওয়াল জোর করে বিয়ে করে বলে অভিযোগ। বছর দুয়েক তাঁদের মধ্যে সম্পর্ক ঠিকঠাক চলে। তবে দিন দু’য়েক আগে ফোনে অন্য যুবকের সঙ্গে দীর্ঘ ক্ষণ কথাবার্তা হচ্ছে বুঝতে পেরে সখিনার ফোন কেড়ে নেন আওয়াল। এর পর মঙ্গলবার সকালে আওয়ালের ক্ষতবিক্ষত মৃতদেহ বাড়ি থেকে খানিকটা দূরে কলাবাগন থেকে উদ্ধার হয়। পড়শিরা সখিনা বিবিকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE