Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bombing

মদ্যপান করে পাড়ায় সংঘর্ষ, ফরাক্কায় গুলি এবং বোমাবাজিতে প্রাণ গেল যুবকের!

স্থানীয় সূত্রে খবর, ১০-১২ জনের স্থানীয় যুবকদের একটি দল পাড়াতেই দুটি দলে ভাগ হয়ে মধ্যপান করেন। সেই সময় পুরনো একটি বিবাদকে ঘিরে ঝামেলা শুরু হয় তাঁদের।

বোমাবাজি এবং গুলিতে হত এক জন।

বোমাবাজি এবং গুলিতে হত এক জন। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ২০:১২
Share: Save:

মদ খেয়ে পাড়ার মধ্যে ঝামেলা দু’দলের। সেখান থেকে গুলি এবং বোমাবাজির প্রাণ গেল এক যুবকের। মঙ্গলবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদ জেলার ফরাক্কার কেন্দুয়া গ্রামে। মৃতের নাম নাজির হোসেন। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রে খবর, ১০-১২ জনের স্থানীয় যুবকদের একটি দল পাড়াতেই দুটি দলে ভাগ হয়ে মধ্যপান করেন। সেই সময় পুরনো একটি বিবাদকে ঘিরে বচসা শুরু হয় তাঁদের। এই ঝামেলাকে কেন্দ্র করে গুলি এবং বোমাবাজি হয়। তাতে প্রাণ হারিয়েছেন এক জন।

স্থানীয় সূত্রে খবর মঙ্গলবার বিকেল ৫টা নাগাদ কেন্দুয়া এলাকা কেঁপে ওঠে বিকট শব্দে। বোমা এবং গুলির শব্দ শুনতে পান এলাকাবাসী। ওই বিস্ফোরণে মারা যান ৩৬ বছর বয়সি নাজির। গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোন ফরাক্কার এসডিপিও রাসপ্রীত সিংহ ও ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী। এখন পুলিশ বাহিনী এখন টহলদারি করছে এলাকায়। তবে এই গন্ডগোলের কারণ নিয়ে ধোঁয়াশায় রয়েছে পুলিশ। এসডিপিও ফরাক্কা রাস প্রীত সিংহ বলেন, কী ভাবে বিস্ফোরক এল, কী নিয়ে ঝামেলা, সব কিছুই খতিয়ে দেখা হচ্ছে।’’

মৃত যুবকের দাদা লুৎফুল হকের দাবি, ‘‘আমাদের এলাকার কয়েক জন যুবকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিল ভাই। বাড়ি ফেরার পথে আচমকা ওর উপরে বেশ কয়েকটি বোমা মারা হয়। এক রাউন্ড গুলিও চলে। তাতেই মৃত্যু হয়েছে নাজিরের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombing Farakka PS bullet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE