Advertisement
২৩ জুন ২০২৪
Hijli

হিজলিতে ফের হিংসা, খুন যুবক

গত অগস্ট থেকে উত্তপ্ত হিজুলি। বোমাবাজির নানা ঘটনা ঘটে। দুটো পরিবারের বিবাদ পরে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদে রূপ নেয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ০১:০০
Share: Save:

দুষ্কৃতীদের আক্রমণে খুনের ঘটনা ঘটলো বেলডাঙার হিজুলি মাঠপাড়া এলাকায়। বৃহস্পতিবার সন্ধ্যার পর হিজুলির একটি চায়ের দোকানের স্থানীয় বাসিন্দা রাশিদ শেখকে (৫৩) দুষ্কৃতীরা কোদালের পিছন দিকটি দিয়ে জোড়াল আঘাত করে ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। রাশিদ পড়ে যান। তারপর সকেট বোমা ছোড়া হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে বাঁচান যায়নি। ঘটনার পর থেকেই উত্তপ্ত এলাকা।

গত অগস্ট থেকে উত্তপ্ত হিজুলি। বোমাবাজির নানা ঘটনা ঘটে। দুটো পরিবারের বিবাদ পরে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদে রূপ নেয়। সূত্রের খবর, এই বোমাবাজির ঘটনায় নাম জড়িয়ে যায় রশিদের। পরে মীমাংসাও হয়। কিন্তু এদিনের ঘটনায় উত্তেজনা ফিরে এল এলাকায়। মৃতের দাদা আবদুল্লা শেখ বলেন, “পরিকল্পিত ভাবে এই খুন করা হয়েছে। কয়েক জন মিলে কোদাল, ধারাল অস্ত্র, বোমা দিয়ে আমার ভাই কে খুন করেছে। পুলিশ অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিক।”

এই প্রসঙ্গে রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরী বলেন, “দুই পক্ষই তৃণমূলের। বিবাদ দলের নয়। গ্রামীণ বিবাদ মিটেও গিয়েছিল। কিন্তু তারপরও নতুন করে কেন এই ঘটনা ঘটল বুঝতে পারছি না।” তৃণমূলের হুমায়ুন কবীর বলেন, “নৃশংস ঘটনা। পুলিশ তদন্ত করলেই অপরাধী ধরা পরে যাবে।” এলাকায় বড় পুলিশ বাহিনী মোতায়েন হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hijli young man Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE