Advertisement
০২ মে ২০২৪
Arms arrest

ফরাক্কায় গুলি ভরা বন্দুক নিয়ে ঘুরছেন যুবক! দেখা মাত্র গ্রেফতার পুলিশের, উদ্দেশ্য জানতে জেরা

ফরাক্কায় ধৃত যুবক আগ্নেয়াস্ত্র কোথা থেকে পেলেন, তা জানার চেষ্টা করছে পুলিশ। যুবকের কাছ থেকে উদ্ধার হওয়া বন্দুকে একটি গুলিও ভরা ছিল। তা হলে কি কারও উপর হামলার পরিকল্পনা ছিল?

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৫:২২
Share: Save:

আগ্নেয়াস্ত্র হাতে নাচাতে নাচাতে এলাকায় ঘুরছিলেন যুবক। সেই অবস্থাতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কায়। যুবক কেন বন্দুক হাতে ঘুরে বেড়াচ্ছিলেন, তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য।

শুক্রবার রাতে ফরাক্কার দুর্গাপুর থেকে গ্রেফতার করা হয় ২২ বছরের রকি শেখ নামে এক যুবককে। পুলিশ সূত্রে খবর, নয়নসুখ পঞ্চায়েতের দুর্গাপুর এলাকার একটি আমবাগান থেকে গ্রেফতার করা হয় রকিকে। তাঁর কাছ থেকে উদ্ধার হয় একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি। ধৃত যুবক ওই এলাকারই বাসিন্দা। কী কারণে তিনি আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরছিলেন, তা এখনও জানা যায়নি। কারও উপর হামলার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছিলেন নাকি ওই যুবক, তা-ও খতিয়ে দেখছে ফারাক্কা পুলিশ। কিন্তু বড় প্রশ্ন হল, যুবক আগ্নেয়াস্ত্র পেলেন কোথা থেকে? তিনি কোনও অসামাজিক গোষ্ঠীর সঙ্গে জড়িত কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farakka police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE