Advertisement
০৪ মে ২০২৪
Nadia

ধুলো উড়িয়ে জোরে বাইক, আস্তে যেতে বলায় জুটল গুলি! নদিয়ায় চাঞ্চল্য

শনিবার বিকেল ৫টা নাগাদ নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার কালীগঞ্জ পালিতবেরিয়া এলাকায় ঘটনাটি ঘটে। গুলিতে জখম ব্যক্তিকে স্থানীয়েরা উদ্ধার করে কালীগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ২০ মে ২০২৩ ২৩:৫৪
Share: Save:

এলাকায় ধুলো উড়িয়ে বাইক ছোটাচ্ছিলেন জনা পনেরো যুবক। তার প্রতিবাদ করা নিয়ে বচসার সূত্রপাত। যার জেরে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল এক বাইক চালকের বিরুদ্ধে। আহত ব্যক্তির নাম আশাদুল শেখ। শনিবার বিকেল ৫টা নাগাদ নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার কালীগঞ্জ পালিতবেরিয়া এলাকায় ঘটনাটি ঘটে। গুলিতে জখম ব্যক্তিকে স্থানীয়েরা উদ্ধার করে কালীগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে কালীগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, রাস্তার পাশে বসে ছিলেন আশাদুল-সহ বেশ কয়েক জন এলাকার মানুষ। তখন পাশ দিয়ে কয়েক জন যুবক মোটরবাইক নিয়ে যাচ্ছিলেন। তাঁদের আস্তে বাইক চালাতে বলা নিয়ে আশাদুলদের সঙ্গে বচসা শুরু হয়। তা থেকেই এই ঘটনা। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবকদের বাড়ি দলিলপুর এলাকায়। প্রাথমিক কথা কাটাকাটির পর বাইকের যুবকেরা নিজেদের গ্রামে ফিরে গিয়ে আগ্নেয় অস্ত্র নিয়ে ফের পাতিলবেড়িয়ায় পৌঁছে আশাদুলের উপরে চড়াও হন। তাঁকে লক্ষ্য করে পর পর চার রাউন্ড গুলি চালানোর অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। পুলিশ সূত্রের জানা গিয়েছে, দু’টি গুলি আশাদুলের শরীরে বিদ্ধ হয়। একটি বুক ফুঁড়ে, অন্য গুলিটি লাগে কাঁধে। ওই অবস্থায় প্রতিবেশীরা আশাদুলকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। জেলা হাসপাতালে অস্ত্রোপচারের পর আহত ব্যক্তির শরীর থেকে দু’টো গুলি বার করা সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE