Advertisement
০২ মে ২০২৪
Crime Against Women

বহরমপুরে ইভটিজ়িং, গ্রেফতার চার যুবক

সূত্রের খবর, মঙ্গলবার রাতে ওয়াইএমএ মাঠে তিন তরুণী গল্প করছিলেন। রাতে সাড়ে ৯টা নাগাদ অভিযুক্তরা তাঁদের ঘিরে ধরে গালিগালাজ করে, ইভটিজ়িং করে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:০২
Share: Save:

বহমপুরের ওয়াইএমএ মাঠে ইভটিজ়িংয়ের অভিযোগ গ্রেফতার হল চার যুবক। মঙ্গলবার রাতে বহরমপুর থানার পুলিশ তাদের গ্রেফতার করেছে। বুধবার তাদের বহরমপুরে মুখ্য বিচার বিভাগীয় বিচারকের এজলাসে তোলা হলে তিন দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

রানিনগরের এক তরুণী মঙ্গলবার রাতে অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে ইভটিজ়িং, গালিগালাজ করার অভিযোগ করেন। তাঁর কাছে থেকে লিখিত অভিযোগ পাওয়ার পরে বহরমপুর থানার পুলিশ তদন্তে নেমে বহরমপুরের ভাকুড়ি থেকে এবং ওয়াইএমএ মাঠের কাছের একটি ফ্ল্যাট থেকে চার জনকে গ্রেফতার করেছে। বহরমপুর শহরের প্রাণকেন্দ্রে থাকা ওয়াইএমএ মাঠে ইভটিজ়িং ঘটনার কথা সামনে আসতেই শহর জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, ধৃত চার জনের মধ্যে এক জন নিজেকে বহরমপুরের একটি অঞ্চলের যুব তৃণমূলের সভাপতি বলে পরিচয় দিয়েছে। ইভটিজ়িংয়ে অভিযুক্তদের সঙ্গে যুব তৃণমূলের নাম জড়ানোয় হইচই শুরু হয়েছে রাজনৈতিক মহলেও।

তবে বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা যুব তৃণমূলের সভাপতি আসিফ আহমেদ বলেন, ‘‘ওই নামে বহরমপুরের ওই অঞ্চলে কেউ যুব তৃণমূলের সভাপতি নেই। ও মিথ্যা পরিচয় দিয়েছে। এমন ঘটনা তৃণমূল প্রশ্রয় দেয় না। বিষয়টি জানতে পেরে আমরা পুলিশকে প্রয়োজনীয় কঠোর পদক্ষেপ করতে বলেছি।’’

সূত্রের খবর, মঙ্গলবার রাতে ওয়াইএমএ মাঠে তিন তরুণী গল্প করছিলেন। রাতে সাড়ে ৯টা নাগাদ অভিযুক্তরা তাঁদের ঘিরে ধরে গালিগালাজ করে, ইভটিজ়িং করে। পরে তাদের মধ্যে এক তরুণী বহরমপুর থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ চার জনকে চিহ্নিত করে গ্রেফতার করেছে। বহরমপুর শহর কংগ্রেসের সভাপতি অরিন্দম দাস বলেন, ‘‘অধীর চৌধুরী আমলে বহরমপুর শহরে নিরাপদ ছিলেন মহিলারা। মহিলারা সারা রাত বহরমপুর শহরে নির্বিঘ্নে ঘুরতে পারতেন। আর এ দিন খবর পেলাম ওয়াইএমএর মতো জনবহুল মাঠে তিন তরুণীকে ঘিরে ধরে ইভটিজ়িং করা হয়েছে। এটি খুবই বাজে ঘটনা। আমরা পুলিশকে বলব অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত করে কঠোর ব্যবস্থা নিতে হবে। অন্যথায় শহরের মহিলারা রাতের বহরমরপুরকে নিরাপদ মনে করবেন না।’’ তাঁর দাবি, ‘‘ওয়াইএমএ মাঠের চারিদিকে বড় বড় বাতিস্তম্ভের আলোয় আলোকিত থাকে। অনেক রাত পর্যন্ত লোকজনও মাঠে খেলাধুলো করেন, গল্প করেন, রাতে হাঁটাচলা করেন। আর এমন মাঠেও নিরাপদ নয় মহিলারা?’’

তবে পুলিশের এক আধিকারিক জানান, অভিযোগ পাওয়ার পরে তাদের গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

eve teasing Berhampore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE