Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sovan Chatterjee

Narada: বাবা ঘুমোচ্ছিল, তাই দেখা হয়নি: এসএসকেএম-এ শোভনপুত্র ঋষি

সন্ধ্যা পৌনে ছটা নাগাদ এসএসকেএম হাসপাতালে আসেন ঋষি। উডবার্ন ভবনের ১০৬ নম্বর ঘরে ভর্তি রয়েছেন শোভন। তার সামনে কিছুক্ষণ ঘোরাঘুরি করেন তিনি।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২০:৪০
Share: Save:

এসএসকেএম হাসপাতালে গিয়েও বাবার সঙ্গে দেখা করতে পারলেন না নারদ মামলায় ধৃত কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ছেলে ঋষি চট্টোপাধ্যায়। ১ ঘণ্টার উপর হাসপাতালেই অপেক্ষা করেন তিনি। তার পরে ফিরে যান। যাওয়ার সময় তিনি বলেন, ‘‘বাবা ঘুমোচ্ছিলেন, তাই দেখা হয়নি।’’


বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ছটা নাগাদ এসএসকেএম-এ আসেন ঋষি। হাসপাতালের উডবার্ন ভবনের ১০৬ নম্বর ঘরে ভর্তি রয়েছেন শোভন। তার সামনে বেশ কিছু ক্ষণ ঘোরাঘুরি করেন ঋষি। মাঝে কিছু ক্ষণ ১০৩ নম্বর ঘরের বাইরে একটি সোফায় বসে অপেক্ষা করেন। ১০৩ নম্বর ঘরে ভর্তি রয়েছেন নারদ মামলায় আর এক ধৃত তৃণমূল বিধায়ক মদন মিত্র। ১ ঘণ্টার উপর অপেক্ষা করে ৬টা ৫৫ মিনিট নাগাদ হাসপাতাল ছেড়ে বেরিয়ে যান ঋষি।


অন্য দিকে, বৃহস্পতিবারও হাসপাতালের সুপারকে দু’টি চিঠি ইমেল মারফত পাঠিয়েছেন শোভনের আইনজীবী প্রতিমপ্রিয় দাশগুপ্ত। তার একটিতে বলা হয়েছে, হাসপাতালের পক্ষে শোভনের চিকিৎসা সংক্রান্ত কোনও তথ্য যেন প্রতিমপ্রিয় এবং শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় ছাড়া অন্য কাউকে না দেওয়া হয়।


দ্বিতীয় চিঠিতে হাসপাতাল সুপারকে জানানো হয়েছে, বুধবার সন্ধ্যায় মদনকে দেখতে আসার নাম করে দুই ব্যক্তি শোভনের কেবিনে ঢোকার চেষ্টা করে। সেখানে কর্তব্যরত পুলিশ তাদের আটকায়। চিঠিতে দাবি করা হয়েছে ওই দু’জনের নাম সঞ্জয় রাউত এবং অভিজিৎ মৈত্র ওরফে পিকলু। অভিযোগ করা হয়েছে, যে সঞ্জয় ও পিকলু শোভনের কেবিনে ঢোকার সব রকম চেষ্টা করেছিল তারা রত্নার নির্দেশে আসে। এই অভিযোগ জানিয়ে, হাসপাতাল কর্তৃপক্ষের কাছে শোভনের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি জানিয়েছেন আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE