Advertisement
০৭ মে ২০২৪
Covid

NHM Covid: কোভিডে আক্রান্ত জাতীয় স্বাস্থ্য মিশনের ডিরেক্টর সৌমিত্র মোহন

এর আগে করোনা ধরা পড়েছে রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী এবং শিক্ষা-স্বাস্থ্য অধিকর্তা দেবাশিস ভট্টাচার্যের।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৩:০৯
Share: Save:

রাজ্য একের পর এক সরকারি হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হচ্ছেন কোভিডে। উদ্বেগের বিষয় হল স্বাস্থ্য দফতরের কর্তারাও করোনায় আক্রান্ত হচ্ছেন পর পর। এবার কোভিড পজিটিভ হলেন জাতীয় স্বাস্থ্য মিশনের ডিরেক্টর সৌমিত্র মোহন।

এর আগে করোনা ধরা পড়েছে রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী এবং শিক্ষা-স্বাস্থ্য অধিকর্তা দেবাশিস ভট্টাচার্যের। দুই অধিকর্তার পাশাপাশি স্বাস্থ্য ভবনের ৫০ জন কর্মীও কোভিডে আক্রান্ত। প্রথমে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনা ধরা পড়েনি অজয় চক্রবর্তীর। বুধবার রাতে তাঁর আরটি-পিসিআর পরীক্ষার ফল পজিটিভ আসে। এখন তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। ২০২০ সালের অক্টোবরেও কোভিড হয় স্বাস্থ্য অধিকর্তার। এই নিয়ে দ্বিতীয়বার তিনি কোভিডে আক্রান্ত হলেন।

কলকাতার একাধিক হাসপাতালের শীর্ষকর্তাও কোভিডে আক্রান্ত হচ্ছেন। বৃস্পতিবার চিত্তরঞ্জন সেবাসদনের অধ্যক্ষের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। কোভিড ছডি়য়ে পড়ায় হোস্টেলও খালি করে দেওয়া নির্দেশ দেওয়া হয়েছে। চিত্তরঞ্জন সেবাসদনের পাশাপাশি এনআরএস এবং ন্যাশানাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ কোভিড আক্রান্ত হয়েছেন।

এছাড়া জেলায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালের সুপার-সহ বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মী করোনা আক্তান্ত। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজেও একাধিক কর্মী কোভিড আক্রান্ত হয়েছেন। আসানসোলের জেলা হাসপাতালেও করোনা আক্রান্তের খবর মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid NHM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE